মালয়েশিয়ায় উচ্চ শিক্ষা বিষয়ে শিক্ষা মেলা

 

Post MIddle

মালয়েশিয়ায় উচ্চ শিক্ষা নিয়ে বিশাল আকারে শিক্ষা মেলা শুরু হতে যাচ্ছে ২১, ২২ ও ২৩ শে অক্টোবর (শুক্র,শনি ও রবিবার)। দ্য ডেইলি স্টার সেন্টারের তৃতীয় তলায় অনুষ্ঠিতব্য এ মেলা খোলা থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। ফ্রি প্রবেশ, এ মেলায় অংশ নিবে মালয়েশিয়ার প্রথম সারির প্রায় ২০টা ইউনিার্ভাসিটি ও কলেজ।

মেলার আয়োজন করেছে বাংলাদেশ মালয়েশিয়া স্ট্যাডি সেন্টার লিঃ বিশেষ সহায়তায় রয়েছে মালয়েশিয়া হাই কমিশন ঢাকা, বাংলাদেশ মালয়েশিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশ। এ মেলায় অংশ নিতে Free Registration and Entry এর জন্য নিচের লিংকে ক্লিক করে আপনার প্রবেশ ও স্কলাারশিপ নিশ্চিত করুন:
https://goo.gl/forms/ntP1JTMxQU7l64UP2

মেলায় থাকছে মালয়েশিয়ায় উচ্চ শিক্ষা নিয়ে সব ধরনের বিস্তারিত তথ্য যা আপনার জন্য সঠিক সিন্ধান্ত নিতে সহায়ক হবে। এ মেলায় থাকছে শিক্ষাবৃত্তি ও টিউশন ফি-এর উপর বিশেষ ছাড়। আপনার উদ্দেশ্য যদি হয় সাধ্যের মধ্যে উচ্চ শিক্ষা তাহলে মালয়েশিয়া হতে পারে আপনার জন্য পারফেক্ট চয়েস। যেহেতু এখানে আবেদন করেত IELTS, Bank Statement Mandatory নয়, বা ১০০% ভিসার নিশ্চয়তা থাকে, টিউশন ফি ভিসার পরে তাই Risk Free ভাবে আপনার ভবিষ্যত গড়তে পারবেন। এছাড়া রয়েছে ১ বছর বা ২ বছর পর ক্রেডিট ট্রান্সফারের মাধ্যমে মালয়েশিয়া থেকে পৃথিবীর যে কোন উন্নত দেশে পাড়ি দেবার সুবর্ণ সুযোগ।

মালয়েশিয়া UNECCO এর জরিপে 9th most Preferable destination for Higher Education হিসেবে আক্ষায়িত হয়েছে। মালয়েশিয়ায় বর্তমানে লেখাপড়া করছে ১৩২টি দেশের প্রায় ১,৫০,০০০.০০ বিদেশী ছাত্র-ছাত্রী। মালয়েশিয়ায় পড়তে পারবেন A-Level, Foundation, Diploma, Bachelor, Master, PhD Level -এর যেকোন বিষয়ে। মেলায় উপস্থিত হয়ে Tuition Fee, Scholarship, Discount, Credit Transfer, Part-Time Job সবকিছু সম্পর্কে সরাসরি সবগুলো ইউনির্ভাসিটির প্রতিনিধির সাথে আলাদাভাবে কথা বলার সুযোগ থাকবে।

এ মেলায় অংশ নিতে Free Registration and Entry এর জন্য নিচের লিংকে ক্লিক করে আপনার প্রবেশ ও স্কলাারশিপ নিশ্চিত করুন:
https://goo.gl/forms/ntP1JTMxQU7l64UP2

পছন্দের আরো পোস্ট