ছাত্র-শিক্ষকের পাল্টাপাল্টি অভিযোগে তদন্ত কমিটি

BEROBIরংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) লোকপ্রশাসন বিভাগের প্রভাষক ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের একজন শিক্ষার্থী পরস্পরকে হেনস্থ করার অভিযোগ করেছেন বেরোবি প্রশাসনের কাছে। এতে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

Post MIddle

বাংলা বিভাগের অধ্যাপক ড. নাজমুল হককে আহবায়ক, ঐ বিভাগের শিক্ষক নিতাই কুমার ঘোষকে সদস্য সচিব ও একজন সহকারী প্রক্টর তামান্না সিদ্দিকাকে সদস্য করে গত ২ অক্টোবর এ কমিটি করা হয়েছে বলে জানা গেছে।

গত ২৮ সেপ্টেম্বরে দাখিল করা অভিযোগপত্রে বলা হয়েছে যে, ২৭ সেপ্টেম্বরে ফাইন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের র‌্যাগডে উপলক্ষে ক্যাম্পাসে অনুষ্ঠিত অনুষ্ঠান চলছিল। এমতাবস্থায় আনুমানিক সন্ধ্যা ৭ টার দিকে অনুষ্ঠানের স্টেজের পাশেই ঐ শিক্ষার্থী সেচ্ছাসেবকদের সাথে মারামারিতে লিপ্ত হয়। এই পরিস্থিতি শান্ত করার চেষ্টা করতে গেলে সে তার দিকে তেড়ে আসে। উপস্থিত সবার সামনে বাজে ভাষায় গালিগালাজও করে।

এতে আরো উল্লেখ করা হয়, ক্যাম্পাসের শিক্ষাকার্যক্রমের সাথে তার কোন সম্পর্ক না থাকায় বহিরাগত হিসাবে এই ক্যাম্পাসে তার উপস্থিতি ঐ শিক্ষকের জন্য হুমকি স্বরুপ। ভুক্তভোগি শিক্ষকের মর্যাদা ক্ষুন্নকরনের অভিযোগে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন ।

অপর দিকে ২৯ সেপ্টেম্বরে ঐ ছাত্র ছাত্রলীগকে জড়িয়ে খারাপ মন্তব্য ও গালিগালাজ করার অভিযোগ করে পাল্টা অভিযোগপত্র দাখিল করেন ঐ শিক্ষকের বিরুদ্ধে।

পছন্দের আরো পোস্ট