শিশু অধিকার সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ

Children week বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩ অক্টোবর) সাতক্ষীরা সদর উপজেলা অডিটোরিয়ামে জেলা শিশু একাডেমির আয়োজনে সমাপনী, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Post MIddle

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ক খ ও গ বিভাগ (ক-বিভাগ শিশু শ্রেণী হতে ৩য় শ্রেণী, খ-বিভাগ ৪র্থ শ্রেণী হতে ৭ম শ্রেণী এবং গ- বিভাগ ৮ম শ্রেণী হতে ১০ম শ্রেণী পর্যন্ত)। রচনা প্রতিযোগিতা ক,খ ও গ বিভাগ (ক-বিভাগ শিশু শ্রেণী হতে ৩য় শ্রেণী, খ-বিভাগ ৪র্থ শ্রেণী হতে ৭ম শ্রেণী এবং গ- বিভাগ ৮ম শ্রেণী হতে ১০ম শ্রেণী পর্যন্ত )। সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা শিশু শ্রেণী হতে ২য় শ্রেণী পর্যন্ত শিশুদের ছড়া পাঠ প্রতিযোগিতা। শিশুদের হস্ত শিল্প প্রতিযোগিতা। বিতর্ক প্রতিযোগিতাসহ বিভিন্ন ইভেন্টের বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সমাপনী অনুষ্ঠানে জেলা শিশু বিষয় কর্মকর্তা শেখ আবু জাফর মোঃ আসিফ ইকবালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.এফ.এম এহতেশামূল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মনিরা পারভীন, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তারাময়ী মুখার্জী, জেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিব মোশফিকুর রহমান মিল্টন প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেলা শিশু একাডেমির লাইব্রেরিয়ান মোঃ রফিকুল ইসলাম।

পছন্দের আরো পোস্ট