জাবিতে কুষ্টিয়া ছাত্র সংসদের সভাপতি আপন,সম্পাদক নীল

Captureজাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে কুষ্টিয়া জেলা ছাত্র সংসদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।সোমবার বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়াম এর সামনে অনুষ্টিত সভায় এ কমিটি ঘোষনা করা হয়।নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন অর্থনীতি বিভাগের ৪১ তম আবর্তনের শিক্ষার্থী আফফান হোসেন অপন এবং সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন দর্শন বিভাগরে চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাহবুবুর রহমান নীল।

Post MIddle

এছাড়া, প্রত্নতত্ত্ব বিভাগগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী হুমায়ন আহমেদ রনি যুগ্ম সাধারন সম্পাদক পদে, বাংলা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী সাইদ খান সহ সভাপতি পদে, জারমান আলী প্রিন্স (চতুর্থ বর্ষ, প্রত্নতত্ত্ব) সহ সভাপতি -১, তৌফিক আহমেদ (পদার্থ বিজ্ঞান বিভাগ ,তৃতীয় বর্ষ), আশিকুর রহমান গালিব(পদার্থ বিজ্ঞান বিভাগ, ২য় বর্ষ) এবং ইনজামুূল হক (ইংরেজী বিভাগ, ৪র্থ বর্ষ) সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

অর্থ সম্পদক পদে আশিক শেখ,(দর্শন বিভাগ, ৪র্থ বর্ষ), সাংস্কৃতিক সম্পাদক পদে জাহিদ হাসান লালন (নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ , ৩য় বর্ষ) এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিকা সাবা (দর্শন বিভাগ.১ম বর্ষ) নির্বাচিত হয়েছেন।

এছাড়া দর্শন বিভাগের শিক্ষার্থী ফাহিম রেজা নিরব এবং ভু-তত্ত্বিক বিজ্ঞান বিভাগের মাষ্টার্সের শিক্ষার্থী প্রীতম আজিম কে উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়। উল্লেখ্য, প্রায় পাচ বছর পর কুষ্টিয়া জেলা ছাত্র সংসদের কমিটি গঠন করা হয়।

পছন্দের আরো পোস্ট