সাদার্ন ইউনিভার্সিটি সিন্ডিকেটের ২২তম সভা

সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের ২২তম সিন্ডিকেট সভা সম্প্রতি ইউনিভার্সিটির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সিন্ডিকেট সভাপতি উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্ট চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ খলিলুর রহমান, ট্রেজারার জনাব সরওয়ার জাহান, উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার আলী আশরাফ, সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্ট ভাইস-চেয়ারম্যান আলহাজ শফিক উদ্দিন, শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক মনোনীত সদস্য প্রফেসর কাজী মোস্তেইন বিল্লাহ, ইউজিসির মনোনীত সদস্য প্রফেসর ড. জাহাঙ্গীর আলম, রেজিস্ট্রার ড. মনতাজুল ইসলাম চৌধুরী, আইকিউএসি পরিচালক প্রফেসর এজেএম নুরুদ্দীন চৌধুরী, ব্যবসা প্রশাসন বিভাগের ডিন প্রফেসর ড. আ ন ম আব্দুল মোক্তাদীর, ফার্মাসি বিভাগের প্রধান প্রফেসর মহিউদ্দিন চৌধুরী ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ড. ইসরাত জাহান।

সভার শুরুতে সিন্ডিকেট সভাপতি উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা উপস্থিত সদস্যদের স্বাগত জানান এবং সভার এজেন্ডা নিয়ে আলোচনা করে এ ব্যাপারে উপস্থিত সকলের মতামত জানতে চান। এরপর সভার সার্বিক কার্যবিবরনী ও ইউনিভার্সিটির সার্বিক পরিস্থিতি উপস্থিত সদস্যদের সামনে তুলে ধরেন ট্রেজারার জনাব সরওয়ার জাহান ও রেজিস্ট্রার ড. মনতাজুল ইসলাম চৌধুরী ।

Post MIddle

মূল আলোচনায় ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস নির্মাণ কাজের অগ্রগতি, ২০১৬-২০১৭ সালের বাজেট আলোচনা, আয়-ব্যয়, ইউনিভার্সিটিতে কর্মরত শিক্ষক ও অফিসারদের মাতৃত্বকালীন ছুটি, শিক্ষা ছুটি, নিয়োগ , পদোন্নতি, দুই বছর মেয়াদী এলএলবি কোর্সে ভর্তি সংত্রান্ত মাহামান্য হাইকোর্টের আদেশ ও বার কাউন্সিলে অর্ন্তভূক্তিতে জামানত, শিক্ষা মন্ত্রণালায় ও ইউজিসির নির্দেশনায় জঙ্গিবাদ বিরোধী বিভিন্ন কার্যক্রম, ২০তম একাডেমিক কাউন্সিল ও ২১তম সিন্ডিকেট সভার গৃহিত প্রস্তাবগুলার অনুমোদন এবং ইউনিভার্সিটির সার্বিক মানোন্নয়নসহ অন্যান্য বিষয় নিয়ে আলোচনা করা হয়। সভায় ইউনিভার্সিটির সার্বিক মানোন্নয়ন নিয়ে সন্তোষ প্রকাশ করে ভবিষ্যতে ইউনিভার্সিটিকে আরো সাফল্যের পথে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন উপস্থিত সকলেই।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট