কুষ্টিয়ায় শিক্ষার্থীদের মাঝে সোলার চার্জার লাইট বিতরণ

কুষ্টিয়ার ভেড়ামারায় কফেজান ও হাজী নিয়ামতউল্লাহ্‌ মাধ্যমিক বিদ্যালয়ে বুধবার ব্যাকবন ফাউন্ডেশন ও প্যানাসনিকের সার্বিক সহযোগিতায় সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে সোলার চার্জার লাইট বিতরণ করা হয়।

Post MIddle

বিদ্যালয় পরিচালনা পর্ষদের বিদ্যুৎসাহী সদস্য মাহাবুবুল আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শান্তি মনি চাকমা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সর্দার মোহাম্মদ আবু সালেক, জেলা সহকারী বিদ্যালয় পরিদর্শক মো. ফারুক আহম্মেদ, লেখক কলামিস্ট ও প্রভাষক মোস্তাফিজুর রহমান শামীম, বাহিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রওশন আরা সিদ্দিক, সাবেক চেয়ারম্যান মো. জয়নাল আবেদিন, তাহের মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষল মো. রফিকুল ইসলাম, কফেজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর সালাম সহ  পরিচালনা পর্ষদের সকল সদস্যবৃন্দ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক তার বক্তব্যে শিক্ষার্থীদের বিভিন্ন অর্জন তুলে ধরেন। দরিদ্র শিক্ষার্থীদের সহযোগিতার জন্য সকলকে আহ্বান জানান। সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর জন্য কফেজান ও হাজী নিয়ামতউল্লাহ্‌ মাধ্যমিক  বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রকৌশলী এম. আবু তাহের ও ব্যাকবন ফাউন্ডেশনের পরিচালক মাহিন মতিয়ারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট