কুয়েটে ভর্তির আবেদন শেষ বুধবার

kuet

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১৬-২০১৭ ইং শিক্ষাবর্ষের ১ম বর্ষ বি.এস-সি. ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সে ভর্তি পরীক্ষার আবেদনপত্র অনলাইনে পূরণ ও সাবমিশন(Submission) ২৮ সেপ্টেম্বর বুধবার রাত ১১:৫৯টায় শেষ হচ্ছে। ভর্তি পরীক্ষা আগামী ২৮ অক্টোবর শুক্রবার সকাল ৯:৩০টা হতে দুপুর ১২টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এর আগে গত ১৯ সেপ্টেম্বর সোমবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর আবেদনপত্র অনলাইনে পূরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। আগামী ৯ অক্টোবর রবিবার ভর্তি পরীক্ষায় অংশগ্রহনের জন্য নির্বাচিত যোগ্য প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হবে।

Post MIddle

ভর্তি পরীক্ষার মাধ্যমে পুরকৌশল(সিই) বিভাগে ১২০ জন, তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল(তওই) বিভাগে ১২০ জন, যন্ত্রকৌশল(এমই) বিভাগে ১২০ জন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং(সিএসই) বিভাগে ১২০ জন, ইলেকট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং(ইসিই) বিভাগে ৬০ জন, ইন্ডাস্ট্রিয়াল এন্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং(আইপিই) বিভাগে ৬০ জন, লেদার ইঞ্জিনিয়ারিং(এলই) বিভাগে ৬০ জন, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং(টিই) বিভাগে ৬০ জন, আরবান এন্ড রিজিওনাল প্ল-ানিং(ইউআরপি) বিভাগে ৬০ জন, বিল্ডিং ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট(বিইসিএম) বিভাগে ৬০ জন, বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং (বিএমই) বিভাগে ৩০ জন, আর্কিটেকচার (আর্ক) বিভাগে ৪০ জন, ম্যাটেরিয়াল সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (এমএসই) বিভাগে ৬০ জন, এনার্জি সায়েন্স এন্ড ই্িঞ্জনিয়ারিং (ইএসই) বিভাগে ৩০ জন এবং সংরক্ষিত ৫টি আসনসহ সর্বমোট ১০০৫ জন ছাত্র-ছাত্রী ভর্তি করা হবে।

ভর্তি সংক্রান্ত সকল তথ্যাবলী www.admission.kuet.ac.bd ওয়েবসাইটে পাওয়া যাবে এবং ভর্তি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনে admission@kuet.ac.bd তে ই-মেইল করা যেতে পারে।#

পছন্দের আরো পোস্ট