নোবিপ্রবিতে আন্তঃবিভাগ সফ্টবল ক্রিকেট প্রতিযোগিতা

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শরীরচর্চা শিক্ষা বিভাগের উদ্যোগে আয়োজিত “আন্তঃবিভাগ সফ্টবল ক্রিকেট প্রতিযোগিতা-২০১৬” এর উদ্ধোধন করেছেন উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। সোমবার (২৬ সেপ্টেম্বর ২০১৬) সকালে নোবিপ্রবি কেন্দ্রিয় খেলার মাঠে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপ-উপাচার্য প্রফেসর ড. মো আবুল হোসেন, রেজিস্ট্রার প্রফেসর মমিনুল হক, গ্রন্থাগারিক মো. জাহাঙ্গীর হোসেন, শরীরচর্চা শিক্ষা অফিসের ভারপ্রাপ্ত পরিচালক পলাশ কর্মকার, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি তারেক মো. রাশেদ উদ্দিন সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Post MIddle

প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের মোট ১৪টি বিভাগ অংশগ্রহণ করছে। এতে লীগ ও নক আউট যুক্ত পদ্ধতিতে মোট ২৫টি খেলা অনুষ্ঠিত হবে। আর এটি চলবে আগামী ০৪ অক্টোবর ২০১৬ তারিখ পর্যন্ত।

এর আগে উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান পবিত্র হজ পালন শেষে সকালে (২৬ সেপ্টেম্বর ২০১৬) নিজ কর্মস্থলে যোগদান করেন। তিনি গত ০৪ সেপ্টেম্বর সৌদি আরবে পবিত্র হজব্রত পালন করতে যান এবং ২৪ সেপ্টেম্বর যথারীতি দেশে ফিরে আসেন। সেখানে উপাচার্য মহোদয় মুসলিম উম্মাহর পাশাপাশি দেশ ও জাতির সর্বোপরি নোবিপ্রবি পরিবারের সর্বাঙ্গিন উন্নয়নের জন্য দোয়া করেন।##

পছন্দের আরো পোস্ট