প্রধানমন্ত্রীকে খুবি শিক্ষক সমিতির অভিনন্দন

khulna-universityনারীর ক্ষমতায়নে অনন্য অবদানের জন্য ‘প্ল্যানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ এবং ‘এজেন্ট অব চেঞ্জ অ্যাওয়ার্ড’ পুরস্কার পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. আহমেদ আহসানুজ্জামান ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান।

Post MIddle

বুধবার জাতিসংঘের সদর দফতরের ইউএন প্লাজায় আয়োজিত এক আড়ম্বরপূর্ণ অভ্যর্থনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রীকে গ্লোবাল পার্টনারশিপস ফোরাম-এর পক্ষ থেকে ‘এজেন্ট অব চেঞ্জ অ্যাওয়ার্ড’ এবং জাতিসংঘের নারী বিষয়ক সংস্থা ইউএন-উইম্যান-এর পক্ষ থেকে ‘প্ল্যানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ পুরস্কার প্রদান করা হয়। সমিতির পক্ষ থেকে শেখ হাসিনাকে এই অ্যাওয়ার্ড প্রদান করায় ইউএন-উইম্যান এবং গ্লোবাল পার্টনারশিপস ফোরাম-কে ধন্যবাদ জানান।

সমিতির পক্ষ থেকে বলা হয় এই স্বীকৃতি বাংলাদেশের ভাবমূর্তিকে আরও উজ্জ্বল করেছে এবং পাশাপাশি দেশের সকল নারীর, যারা প্রকৃত অর্থে পরিবর্তনের প্রতিনিধি। অনুরুপভাবে, বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা শিক্ষক পরিষদের সভাপতি প্রফেসর ড. অনির্বাণ মোস্তফা ও সাধারণ সম্পাদক প্রফেসর ড. কাজী শাহনেওয়াজ রিপন এবং প্রফেসর ড. আফরোজা পারভীনসহ পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ অভিনন্দন জানিয়েছেন। এছাড়া বাংলাদেশকে ডিজিটাল বিশ্বের সড়কে পৌঁছে দেয়ার স্বীকৃতি হিসেবে প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় প্রথমবার প্রবর্তিত ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড ফর আইসিটি পুরস্কার পাওয়ায় খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি ও স্বাধীনতা শিক্ষক পরিষদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট