জাবিতে উপাচার্য জরুরি চিকিৎসা সহায়তা তহবিল গঠিত

JU logoজাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘উপাচার্য জরুরি চিকিৎসা সহায়তা তহবিল’ নামে একটি ফান্ড গঠন করা হয়েছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারিকে বড় ধরনের চিকিৎসাজনিত কাজে আর্থিকভাবে সহায়তা প্রদানের লক্ষ্যে এ ফান্ড গঠন করা হয়। আর্থিকভাবে অস্বচ্ছল অসুস্থ্য মুমূর্ষু/জটিল দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত শিক্ষার্থী, শিক্ষক, অফিসার, কর্মচারি এ ফান্ড থেকে সহায়তা পাবার জন্য বিবেচিত হবেন।

Post MIddle

সোমবার উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের হাতে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন দু’জন শিক্ষার্থী ৭৫ হাজার টাকার চেক তুলে দেন। ইতোমধ্যে এ ফান্ডের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার অগ্রণী ব্যাংকে ০২০০০০৮৯৪৭৬২৬ নম্বরে একটি হিসাব খোলা হয়েছে। এ ফান্ডে বর্তমানে প্রায় দেড় লক্ষ টাকা জমা হয়েছে।

উপাচার্য, রেজিস্ট্রার এবং জনসংযোগ অফিসের উপ-পরিচালকের যৌথ স্বাক্ষরের মাধ্যমে এ ফান্ডের হিসাবটি পরিচালিত হবে। যে কোন ব্যাংক, বীমা, অফিস, প্রতিষ্ঠান, ট্রাস্ট অথবা যে কোন ব্যক্তি এই ফান্ডে অনুদান প্রদান করতে পারবেন। সেই সাথে একটি বিকাশ একাউন্টও থাকবে যাতে করে ক্ষুদ্র ক্ষুদ্র আর্থিক সহায়তাও খুব সহজেই যে কেউ পাঠাতে পারেন।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট