এমটিসি গ্লোবাল অ্যাওয়ার্ড পেলেন ডিআইইউ চেয়ারম্যান

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ড ও ড্যাফোডিল পরিবারের চেয়ারম্যান মোঃ সবুর খান “এমটিসি গ্লোবাল আউটস্ট্যান্ডিং কর্পোরেট এ্যাওয়ার্ড-আইসিটি ২০১৬” পুরস্কারে ভূষিত হয়েছেন। বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়নে অসামান্য অবদান এবং আইসিটি ও শিক্ষা খাতে বলিষ্ঠ নেতৃত্ব ও অঙ্গীকার বাস্তবায়নের জন্য ভারতের এমটিসি গ্লোবাল মোঃ সবুর খানকে এই সম্মাননা প্রদান করে। এমটিসি গ্লোবাল হচ্ছে ম্যানেজমেন্ট শিক্ষকদের একটি কনসোর্টিয়াম, যা বিশ্বের ৩৫ দেশে বিস্তৃত।

Post MIddle

টিসিএসের সাবেক ভাইস প্রেসিডেন্ট ও আদানী গ্রুপের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কমান্ডার (অবঃ) প্রফেসর ভূষণ দেওয়ান এবং এমটিসি গ্লোবালের প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রফেসর ড. ভোলানাথ দত্ত যৌথভাবে ১৭ সেপ্টেম্বর ২০১৬ ভারতের ব্যাঙ্গালুরে অনুষ্ঠিত ৬ষ্ঠ বার্ষিক গ্লোবাল কনভেনশনে মোঃ সবুর খানের হাতে এ সম্মাননা তুলে দেন। ড. উইন্সটন জ্যাকব, প্রফেসর, নিটিন গ্রাগ এবং ড. সাওরুপ রেড্ডি এ সময় উপস্থিত ছিলেন।

সমাপনী অধিবেশনে মোঃ সবুর খান ‘‘ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে মানসম্মত উচ্চশিক্ষায় ব্যতিক্রমী উদ্ভাবন: শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক প্রেক্ষাপট” শীর্ষক মূলপ্রবন্ধ উপস্থাপন করেন। ভারত, বাংলাদেশ,যুক্তরাজ্য, সংযুক্ত আরব আমিরাত, এবং সৌদি আরবের শতাধিক প্রতিনিধি এ সম্মেলনে অংশগ্রহণ করেন।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট