বশেমুরবিপ্রবিতে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি

bsmrstuগোপালগঞ্জের বঙ্গবন্ধুু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযু্ক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) গত ৮ সেপ্টম্বর (বৃহস্পতিবার) বশেমুরবিপ্রবি/র/নিয়োগ/২৬-২৯/৬০৫(৫) স্মারক নং- এ নিম্নলিখিত পদসমূহে নিয়োগের জন্য বাংলাদেশের প্রকৃত ও স্থায়ী নাগরিকদের নিকট থেকে দরখাস্ত অাহ্বান করা হয়েছে—

Post MIddle

১। অধ্যাপক/ সহযোগী অধ্যাপকঃ
ক) সিএসই বিভাগ খ) ফলিত পদার্থবিজ্ঞান, ইলেকট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ (ক ও খ তে উপযুক্ত প্রার্থী না পাওয়া গেলে সহকারী অধ্যাপক/ প্রভাষক পদে নেওয়ার বিষয় বিবেচিত হতে পারে)।
২। সহকারী অধ্যাপক/ প্রভাষকঃ
ক) সিএসই বিভাগ খ) ফলিত পদার্থবিজ্ঞান, ইলেকট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং গ) ব্যবস্থাপনা শিক্ষা বিভাগ ঘ) অ্যাপ্লায়েড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ ঙ) ফার্মেসী চ) পদার্থ বিজ্ঞান বিভাগ ছ) পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ।
৩। উপ-রেজিস্ট্রার; ৪। সহকারী রেজিস্ট্রার; ৫। অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর/ কম্পিউটার অপারেটর; ৬। ল্যাবরেটরী সহকারী; ৭। অফিস সহায়ক অাবেদন ফর্ম, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা এবং নিয়োগের অন্যান্য শর্তাবলী অত্র বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.bsmrstu.edu.bd -এ পাওয়া যাবে। অাবেদনের শেষ তারিখ ১০/১০/২০১৬ বিকাল ০৫.০০টা।

অাহ্বানে
প্রফেসর ড. মোঃ নূরউদ্দিন অাহমেদ
রেজিস্ট্রার, বশেমুরবিপ্রবি

পছন্দের আরো পোস্ট