গাবতলীর মাজবাড়ী উচ্চবিদ্যালয়ে সন্ত্রাসবিরোধী আলোচনা

গত শনিবার বগুড়া গাবতলী উপজেলার মাজবাড়ী দ্বিমূখী উচ্চবিদ্যালয়ে জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী সচেতনতা, শিক্ষার্থীদের নিয়মিত ক্লাসে উপস্থিতি নিশ্চিতকরণ, সাংস্কৃতিক, ক্রীড়ানুষ্ঠান ও স্কাউটিং কার্যক্রম চালু, বাল্যবিবাহ বন্ধ , মাদকদ্রব্য বর্জন সর্বপরি বিদ্যালয়ে শিক্ষাবান্ধব পরিবেশ তৈরীর উদ্দেশ্যে সাড়ে ১১টায় বিদ্যালয় চত্ত্বরে ম্যানেজিং কমিটির সভাপতি জাহিদুল ইসলাম জাহিদের সভাপতিত্বে আলোচনা সভা শুরু হয়।

Post MIddle

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাগবাড়ী পুলিশ তদন্তকেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ এস আই তজিমুল ইসলাম, তিনি বলেন দেশে কতিপয় বিপদগামী ব্যক্তি জঙ্গিবাদ সন্ত্রাসী কার্যক্রম করে সবার মধ্যে ভীতিকর পরিবেশ সৃষ্টি করছে, এদের দমন করতে সামাজিকভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি আরো বলেন, গ্রাম গঞ্জে বাল্যবিবাহ ও মাদকসেবন বৃদ্ধি পাচ্ছে সে দিকে সকলকে দৃষ্টি দিয়ে তা বন্ধ করতে হবে। আমরা এ ব্যাপারে সর্বোত্ত সহযোগিতা করবো।

আরও বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, প্রধান শিক্ষক নূরুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য শাহিনুর রহমান, অভিভাবক রঞ্জু শাহ, সহকারী শিক্ষক আশরাফ আলী, আতাউর রহমান। সে সময় উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য ইউপি মেম্বার নজরুল ইসলাম শাহ, উজ্জল মন্ডল, সহকারী শিক্ষক মামুনুর রশিদ, মুনজিলা খাতুন, দেলোয়ার হোসেন, কারিমা খাতুন, আরমান আলী, সাখাওয়াত হোসেন, অফিস সহকারী এনামুল হক, অভিভাবক মন্ডলী ও শিক্ষার্থীবৃন্দ।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট