গ্রিনে কনফুসিয়াস স্কলারশীপ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

photograph of confucious scholarshipগ্রিন ইউনিভার্সিটি ল্যাংগুয়েজ সেন্টারের উদ্যোগে গতকাল (৩ সেপ্টেম্বর) শনিবার চায়নার বেইজিং ল্যাংগুয়েজ এন্ড কালচারাল ইউনিভার্সিটিতে কনফুসিয়াস স্কলারশীপপ্রাপ্ত শিক্ষার্থীদের সবংর্ধনা ও সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। গ্রিন ইউনিভার্সিটির ছয়জন শিক্ষার্থী আলোচ্য স্কলারশীপ লাভ করেন।

এ স্কলারশীপের আওতায় শিক্ষার্থীরা টিউশন ফি মওকুফ সুবিধা ছাড়াও বিমান টিকেট, থাকা-খাওয়াসহ মাসিক পাবে। গ্রিন ইউনিভার্সিটির মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডঃ মোঃ গোলাম সামদানী ফকিরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার লে. জেনারেল মোঃ মইনুল ইসলাম (এলপিআর), বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ ফয়জুর রহমান, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানগণ, পরীক্ষা নিয়ন্ত্রক, পরিচালক (হিসাব) ও পরিচালক (সেন্টার)।

Post MIddle

শুভেচ্ছা বক্তব্য রাখেন ল্যাংগুয়েজ সেন্টারের কোঅর্ডিনেটর ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক সিরাজোম মুনিরা। উপাচার্য প্রফেসর ডঃ মোঃ গোলাম সামদানী ফকির ও রেজিস্ট্রার লে. জেনারেল মোঃ মইনুল ইসলাম (এলপিআর) তাদের বক্তব্যে স্কলাশীপ প্রাপ্তদের শুভেচ্ছা জানান ও আগামীতে আরো ভালো কিছু অর্জন করে বিশ্ববিদ্যালয়ের সুনাম বৃদ্ধির জন্য আশাবাদ ব্যক্ত করেন।

সম্প্রতি উপাচার্য প্রফেসর ডঃ মোঃ গোলাম সামদানী ফকির শিক্ষা ও গবেষণায় তার অসামান্য অবদানের স্বীকৃতি স্বরুপ বাংলাদেশ অর্গানাইজেশন ফর লার্নিং এন্ড ডেভেলপমেন্ট (বোল্ড) কর্তৃক আজীবন সম্মাননা পুরুস্কারে ভুষিত হওয়ায় ফুলের তোড়া প্রদানস্বরুপ গ্রিন ইউনিভার্সিটি সেন্টার কর্তৃক শুভেচ্ছা জানানো হয়।

পছন্দের আরো পোস্ট