চবি ভিসির সাথে অ্যালামনাই পুনর্মিলন কমিটির সাক্ষাৎ

CU Logoচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আয়োজনের আয়োজিত হতে যাচ্ছে সুবর্ণজয়ন্তী। এ সুবর্ণজয়ন্তীকে সফল করার জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে সার্বিক সহযোগিতা ও শুভেচ্ছা বিনিময় করার জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন (প্রস্তাবিত) এর আহবায়ক কমিটির আহবায়ক ও চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলমের নেতৃত্বে একটি প্রতিনিধি দল ভিসি ড. ইফতেকার উদ্দিন চৌধুরীর সাথে স্বাক্ষাৎ করেন।

Post MIddle

এ সময় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আসন্ন সুবর্ণজয়ন্তী উৎসবের নানা দিক নিয়ে প্রতিনিধি দলের সাথে আলোচনা করেন। এ সময় তিনি বলেন, সুবর্ণজয়ন্তী উৎসবের নগরীতে প্রাক্তন ছাত্র দিয়ে কোনো সমন্বয় কমিটি গঠন করা হয় নি। এটি বিশ্ববিদ্যালয়ের নিজস্ব প্রোগ্রাম। ঈদুল আযহার পর পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে এ বিষয়ে সবাইকে অবহিত করা হবে। পাশাপাশি তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এর পুনর্মিলন ২০১৬ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে সম্মতি প্রকাশ করেন।

প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন মোহাম্মদ গিয়াস উদ্দিন, যুগ্ম আহবায়ক এএসএম জাকির হোসেন মিজান, রফিকুল হাসান মিনু, সদস্য সচিব আবুল হাশেম, এসএম জাকির হোছাইন, অ্যাড মোহাম্মদ শামীম, এ এস এম আজিম উদ্দিন প্রমুখ। আরো উপস্থিত ছিলেন ঢাকাস্থ চবি ক্লাবের প্রতিনিধি দলের মনজুরুল আলম শাহীন, মজুমদার শাহীন ও মোহাম্মদ আজম।

এসো মিলি প্রাণের আনন্দে- এ স্লোগানকে সামনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের নিয়ে কেন্দ্রীয়ভাবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামলাই অ্যাসোসিয়েশনের গঠন এবং পুনর্মিলন উদযাপন করা সিদ্ধান্ত গ্রহণ করা হয়। যা সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের পর অনুষ্ঠিত হবে। পুনর্মিলন ২০১৬ উদযাপন অনুষ্ঠানের নিয়মিত বৈঠক ও প্রস্তুতি অব্যাহত থাকবে।

বিশেষভাবে দৃষ্টি আর্কষণ করা যাচ্ছে যে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের বিভিন্ন ব্যাচ ভিত্তিক, বিভাগভিত্তিক সমিতি ও সংগঠনের সংগঠকদের পরবর্তী বৈঠকগুলোতে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের উক্ত সংগঠনের সাথে যুক্ত হবার আহ্বান জানানোর হয়। বিস্তারিত তথ্যের জন্য ০১৭১১৯০৩০৫০, ০১৭৩০৫৫৫৬৬৬, ০১৭৩০০৩৮১৬৫, ০১৪৮১৯৬১৩৫৫১, ০১৮১৯০১৩১১৯, ০১৮১৭৭২৭৬৮৫ নাম্বারগুলোতে যোগাযোগ করার জন্য আহ্বান জানানো হয়।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট