বাগবাড়ীর বিভিন্ন শিক্ষাঙ্গনে জঙ্গিবাদবিরোধী আলোচনা

মাদরাসা: বগুড়া জেলার গাবতিল উপজেলার বাগবাড়ী এস,ইউ বহুমুখী ফাজিল মাদরাসার মাঠে গত কাল ৩রা সেপ্টেম্বর শনিবার সকাল ১০ঘটিকায় বাগবাড়ী ফাজিল মাদরাসায় জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী কার্যক্রম বাস্তবায়নের আলোচনা সভা অধ্যক্ষ আব্দুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে বক্তব্য রাখেন অভিভাবক নজরুল ইসলাম বজলু, রাসেদ মোঃ সাজ্জাদ হোসেন, আব্দুস সবুর,বক্তারা বলেন ঘটে যাওয়া জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী সচেতনতা সৃষ্টি ও শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের নিয়মিত উপস্থিতি নিশ্চিতকরণ ও নিয়মিত ভাবে সাংস্কৃতিক ও ক্রীড়ানুষ্ঠানের আয়োজন,স্কাউটিং ও গার্লস গাইডস কার্যক্রম বৃদ্ধিসহ শিক্ষা বান্ধব পরিবেশ তৈরীর বিষয়ে আলোচনা সহ দিক নির্দেশনা প্রদান করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গভনিং বডির সদস্য আলহাজ্জ আব্দুর রহিম, নশিপুর,সাধারণ সম্পাদক উজ্জল মন্ডল, ইমাম এবিএম আনিছুর রহমান, ইমাম আবু তাহের, ইমাম,শাজাহান আলী শেখ, অভিভাবক শফিকুল ইসলাম, উপাধ্যক্ষ মাওঃ রফিকুল ইসলাম,সহকারী অধ্যাপক শহিদুল ইসলাম, আব্দুল খালিক , রাসেদ প্রভাষক সেলিম আকন্দ, জাহিদুল ইসলাম, মেস্তাফিজার রহমান, মাহমুদুল আলম,জিয়াউর রহমান, সহকারী শিক্ষক নাসিরুল ইসলাম,উম্মে জাহান, রাসেদা বেগম, জাকিউল ইসলাম, আব্দুল গফুর, আব্দুল মতিন, রুহুল আমিন,মতিউর রহমান, আঃখালেক, জামাল উদ্দিন,সাংবাদিক নুরল ইসলাম,শফিকুল ইসলাম,শাহজাহান আলী, ইউসুফ আলী, কর্মচারী এবং ছাত্র/ছাত্রী বৃন্দ ।

Post MIddle

নশিপুর বালিকা দাখিল মাদরাসায় জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী আলোচনা সভা অত্র মাদরাসার সুপার আবু ছালেকের সভাপতিত্বে দুপুর ১টায় মাদরাসার হলরুমে আলোচনা সভা শুরু হয় । অনুষ্ঠানে বক্তব্য রাখেন অত্র মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রহিম, শিক্ষক মিরাজুল ইসলাম, মনিরুল ইসলাম, শ্যামলী খাতুন তাঁদের জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী সচেতনতা সৃষ্টি ও শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের নিয়মিত উপস্থিতি নিশ্চিতকরণ বিষয়ে আলোচনা করা হয়। অনুষ্ঠানে আও উপস্থিত ছিলেন সহ সুপার আঃখালেক,ইউসুফ আলী, মন্তেজার রহমান সুলতানা খাতুন, আঃ রহিম, মাহবুুবুর রহমান, আকলিমা খাতুন, ছাইফুল ইসলাম, কর্মচারী সহ ছাত্রীবৃন্দ ।

বাগবাড়ী মহিলা কলেজে জঙ্গিবাদ ও সন্ত্রাসী প্রতিরোধমুলক আলোচনা সভা অনুষ্ঠিত
নুরুল ইসলাম বাগবাড়ী(বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া জেলার গাবতিল উপজেলার বাগবাড়ী মহিলা কলেজ হলরুমে সকাল ১১ঘটিকায় জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে আলোচনা সভা অত্র কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি জনাব আব্দুল মান্নানের সভাপতিত্বে শুরু হয় । অনুষ্ঠানের বক্তব্যে অধ্যক্ষ রেজাউল করিম বলেন ঘটে যাওয়া জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী সচেতনতা সৃষ্টি ও শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের নিয়মিত উপস্থিতি নিশ্চিতকরণ ও নিয়মিত ভাবে সাংস্কৃতিক ও ক্রীড়ানুষ্ঠানের আয়োজন,স্কাউটিং ও গার্লস গাইডস কার্যক্রম বৃদ্ধিসহ শিক্ষা বান্ধব পরিবেশ তৈরীর বিষয়ে আলোচনা সহ দিক নির্দেশনা প্রদান করেন। আর ও উপস্থিত ছিলেন প্রভাষক আঃ মোত্তালিব, জাহিদুল ইসলাম, আতাউর রহমান, রয়েল হোসেন, মহিদুল ইসলাম ,নুর আলম, আব্দুলাহ আল মামুন, জিন্নাত আলী, বিথি, লতা সহ সকল ছাত্রী।

বাগবাড়ী কে এম উচ্চ বিদ্যালয়ে বাগবাড়ী কেএম উচ্চ বিদ্যালয়ে সকাল সাড়ে ১১টায় আলোচনা সভা মোতাহার হোসেনের পরিচালনায় শুরু হয়। এতে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আমজাদ হোসেন, ম্যানেজিং কমিটির সদস্য জহুরুল হক পটো, এমদাদুল হক ডালু, শ্রী গোপাল চন্দ্র, আ’লীগ নেতা আব্বাস আলী প্রাং, সহকারী প্রধান শিক্ষক রকিবুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন ইমাম মামুনুর রশিদ, রোকেয়া বেগম, শফিকুল ইসলাম, এনামুল হক, মাহমুদুল হাসান, মামুনুর রশিদ, বিপ্লব কুমার, অভিভাবক ছালেহা খাতুন, শফিকুল ইসলাম এবং বিদ্যালয়ের সকল ছাত্র/ছাত্রী ।

পছন্দের আরো পোস্ট