বশেমুরবিপ্রবিতে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী আলোচনা সভা

03.03শিক্ষা মন্ত্রণালয় ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে আজ (৩ সেপ্টেম্বর) শনিবার বেলা ১১টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জ-এ জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

Post MIddle

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ নূরউদ্দিন আহমেদ, বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আব্দুর রহিম খান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ শাহজাহান, পরীক্ষা নিয়ন্ত্রক এস.এম গোলাম হায়দার, প্রভাষক ইমরান হোসাইন, আরিফুজ্জামান রাজীব, বিশ্ববিদ্যালয় মসজিদের ইমাম আব্দুল্লাহ আল মামুন, কর্মচারী সমিতির সভাপতি রবিউল ইসলাম, কর্মচারী ফারুক হোসেন শিক্ষার্থী ইমন, ঈশা, তারেক, বাবুল শিকদার, কাশেম, লিখন, রাসেল, ইন্দ্রজিত, পিয়াস ও নাইম প্রমুখ।বক্তারা বাংলাদেশে জঙ্গিবাদ ও সন্ত্রাস মোকাবেলায় বিভিন্ন ধরনের মতামত উপস্থাপন করেন।

অনুষ্ঠানের সভাপতি উপাচার্য  প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন জঙ্গিবাদ ও সন্ত্রাস মোকাবেলায় সকলকে সচেতন হওয়ার আহবান জানিয়ে বলেন, জঙ্গিরা ছাত্রছাত্রীদের টার্গেট করে বিভ্রান্ত বা ব্রেন ওয়াশ করছে। তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়ের সবাইকে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

উক্ত আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট