বন্যার্তদের পাশে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়

বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি) এর উপাচার্য প্রফেসর এ বি এম রাশেদুল হাসান এর নির্দেশক্রমে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলার আলাতুলি ইউনিয়নের বন্যাদূর্গত পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়। বন্যার্তদের মাঝে জনপ্রতি চিড়া, চিনি, খাবার স্যালাইন, খাবার পানি, মোমবাতি, ও দিয়াশলাই প্রদান করা হয়।

Post MIddle

এ সময় উপস্থিত ছিলেন আলাতুলি ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ কামরুল হাসান, বিশ্ববিদ্যালয়ের ডেপুটি প্রোজেক্ট ডিরেক্টর জনাব মোঃ ওসমান আলী মিয়া, ভারপ্রাপ্ত ট্রেজারার জনাব মোঃ শাহরিয়ার কবীর, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও মিডিয়ার সদস্যসহ অন্যান্যরা।

ত্রান বিতরনের শুরুতে বন্যাদূর্গত মানুষের সার্বিক মঙ্গল কামনা করে দোয়া করা হয়। এ সময় আলাতুলি ইউনিয়নের চেয়ারম্যান বিশ্ববিদ্যায়ের এই মহতি উদ্যোগকে সাধুবাদ জানান এবং ভবিষ্যতে এ ধরনের আরোও উদ্যোগ অব্যাহত রাখার আশাবাদ ব্যাক্ত করেন।

বিশ্ববিদ্যালয়ের ডেপুটি প্রোজেক্ট ডিরেক্টর জনাব মোঃ ওসমান আলী মিয়া বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় সবসময় অসহায় মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও পাশে থাকবে। পরিশেষে সর্বদা আত্মমানবতার সেবায় এগিয়ে এসে অসহায় মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে সমাজের সামর্থ্যবানদের প্রতি বিশেষ আহ্বান জানানো হয়। ##

পছন্দের আরো পোস্ট