ঢাবিতে ইসলামের ইতিহাস বিভাগে ২ শিক্ষার্থীর বৃত্তিলাভ

২০১৫ সালের বিএ সম্মান পরীক্ষায় অসাধারণ ফলাফল অর্জন করায় ঢাকা বিশ্ববিদ্যালয় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের দু’জন মেধাবী শিক্ষার্থী ‘অধ্যাপক ডা. মো. দেলোয়ার হোসেন ও রায়হানা হোসেন ট্রাস্ট ফান্ড বৃত্তি’ লাভ করেছেন। বৃত্তিপ্রাপ্তরা হলেন ফাতেমা ইয়াসমীন এবং মোহাম্মদ ইউসুফ।

 বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) উপাচার্য দফতর সংলগ্ন লাউঞ্জে আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কৃতী শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

Post MIddle

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে কলা অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. বেগম আকতার কামাল, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মো: মাহফুজুল ইসলাম, সহকারী অধ্যাপক এ কে এম ইফতেখারুল ইসলাম, সহকারী অধ্যাপক মাহমুদুর রহমান এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো: এনামউজ্জামান উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন এবং ট্রাস্ট ফান্ডের দাতাকে ধন্যবাদ জানান। তিনি বলেন, ট্রাস্ট ফান্ডের দাতা অধ্যাপক ডা. দেলোয়ার হোসেনের আদর্শ অনুসরণের মাধ্যমে শিক্ষার্থীদের ভালো মানুষ হিসাবে গড়ে ওঠতে হবে।

অধ্যাপক ডা. দেলোয়ার হোসেন ২০১৪ সালে এই ট্রাস্ট ফান্ড গঠন করেন##

পছন্দের আরো পোস্ট