খুবিতে সুমন শীল হত্যার বিচার দাবিতে মানববন্ধন

আজ সকাল ১১ টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের হাদী চত্বরে এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের প্রাক্তন ছাত্র ও বিসিএস কৃষি কর্মকর্তা সুমন শীল হত্যার বিচারের দাবিতে এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের পক্ষ থেকে ডিসিপ্লিন প্রধান (চলতি দায়িত্ব) প্রফেসর ড. শামীম আহমেদ কামাল উদ্দিন খানের সভাপতিত্বে মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

Post MIddle

মানববন্ধন থেকে সরকার ও আইন শৃঙ্খলা বাহিনীর কাছে এই নির্মম হত্যার প্রতিবাদ জানিয়ে এবং এই হত্যার সাথে জড়িত দোষীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানানো হয়। মানব বন্ধন থেকে আরও বলা হয় যে, এই হত্যা দেশ ও জাতির জন্য অপূরণীয় ক্ষতি হলো। আর যেন আমাদের এ ধরণের হত্যার কথা শুনতে না হয়।

পাশাপাশি ঢাকার উইলস লিটল ফ্লাওয়ারের ছাত্রী সুরাইয়া আক্তার রিশার খুনিদের গ্রেফতারের দাবি জানানো হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন ডিসিপ্লিনের প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান, প্রভাষক মোঃ মোস্তফা কামাল, বটিয়াঘাটা উপজেলার কৃষি কর্মকর্তা রুবায়েত আরা দীপা, যশোরের বৈজ্ঞানিক কর্মকর্তা মনিরুল ইসলাম, যশোর বারির এসএসও জাহান আল মাহমুদ ও খুলনা মেট্রোপলিটন উপজেলা কৃষি কর্মকর্তা ও এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের এলামনাই এসোসিয়েশনের সভাপতি জাকিয়া সুলতানা, আঞ্চলিক কৃষিবিদ ইনস্টিটিউশনের নেতৃবৃন্দসহ প্রমুখ।

এ সময় সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা এবং কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সুমন শীল পাইকগাছায় বিসিএস (কৃষি) কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন এবং ঢাকায় তার পিসতাতো ভাইয়ের বাসায় গত সোমবার দুপুরে মৃত্যু হয়। মানব বন্ধনের সামগ্রিক তত্বাবধানে ছিলেন সহকারী অধ্যাপক দেবেশ দাস।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট