সাদার্নে চলচ্চিত্র ও বিজ্ঞাপন তৈরি কর্মশালা অনুষ্ঠিত

একাডেমিক কার্যক্রমের অংশ হিসেবে সাদার্ন ইউনিভার্সিটিতে তিন দিনব্যাপী‘ চলচ্চিত্র নির্মাণ ও বিজ্ঞাপন তৈরি বিষয়ক কর্মশালা সম্প্রতি ইউনিভার্সিটির কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। একাডেমিক কোর্সের অংশ হিসেবে চলচ্চিত্র নির্মাণ ও বিজ্ঞাপন তৈরির নানা কৌশল ও মূল বিষয় সম্পর্কে ধারণা দিতে বিবিএ শিক্ষার্থীদের এ্যাডভেটাইজিং ও প্রমোশন ম্যানেজমেন্ট বিষয়ে জ্ঞানকে সমৃদ্ধকরণ ও বাস্তব অভিজ্ঞতা অর্জনের উদ্দেশ্যে এ কর্মশালার আয়োজন করা হয়। ব্যবসায় প্রশাসন বিভাগের উদ্যোগে আয়োজিত এ কর্মশালায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের প্রশিক্ষণ প্রদান করেন বিশিষ্ট অভিনেতা ও পরিচালক ইহতিশাম আহমদ টিংকু।

Post MIddle

ত্রিকোণ চলচ্চিত্র শিক্ষালয়ের পরিচালক ও ত্রিকোণ চলচ্চিত্র অ্যাড এজেন্সির সিইও ইহতিশাম আহমদ টিংকু শিক্ষার্থীদের চলচ্চিত্র ও বিজ্ঞাপন তৈরির বিভিন্ন ইস্যু, বিশেষ চর্চা, টিভিসি, চলচ্চিত্র ও বিজ্ঞাপন এজেন্সিগুলোর কার্যক্রম সম্পর্কে ধারণা দেন। ব্যবহারিক ক্লাসের মাধ্যমের এসব বিষয়ে দক্ষতা অর্জনে গুরুত্বারোপ করেন তিনি।

ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক কাজী নাজমুল হুদার পরিকল্পনায় ও তত্ত্বাবধানে গত ২৫ আগস্ট থেকে ২৮ আগস্ট, ২০১৬ ইংরেজি পর্যন্ত তিন দিনব্যাপী অনুষ্ঠিত এই কর্মশালায় বিবিএ’র ১২ জন শিক্ষার্থী অংশ নেন । পরে কর্মশালায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হাতে সনদপত্র তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।##

পছন্দের আরো পোস্ট