খুবিতে আন্তঃডিসিপ্লিন দাবা ও টেবিল টেনিস প্রতিযোগিতা

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেল ৪ টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের পুরাতন একাডেমিক ভবনের ২য় তলায় বিশ্ববিদ্যালয়ের আন্তঃডিসিপ্লিন দাবা ও টেবিল টেনিস প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় দাবায় স্থাপত্য ডিসিপ্লিন চ্যাম্পিয়ন ও রসায়ন বিজ্ঞান ডিসিপ্লিন রানার্স আপ এবং টেবিল টেনিসে ফার্মেসি ডিসিপ্লিন চ্যাম্পিয়ন ও স্থাপত্য ডিসিপ্লিন রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে।

খুলনা বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া উন্নয়ন ও পরিচালনা কমিটির সভাপতি প্রফেসর ড. এস এম মাহবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ট্রেজারার খান আতিয়ার রহমান ও বিশেষ অতিথি আইকিউএসি এর পরিচালক প্রফেসর ড. মোঃ রেজাউল করিম উপস্থিত ছিলেন। প্রধান অতিথি এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন খেলাধূলায় শরীর ও মন উৎফুল্ল করে।

খেলোয়াড়দের উদ্দেশ্যে তিনি আরও বলেন বিশ্ববিদ্যালয়কে লেখাপড়ার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমের মাধ্যমে তোমরা সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। বিশ্ববিদ্যালয় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শারীরিক শিক্ষা চর্চা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ শরীফ হাসান লিমন।

টেবিল টেনিসে ফার্মেসি ডিসিপ্লিন স্থাপত্য ডিসিপ্লিনকে ২-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। দাবায় স্থাপত্য ডিসিপ্লিন লীগ পর্যায় ৭ টি খেলায় অপরাজিত থেকে মোট ২৬ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টেবিল টেনিসে সেরা খেলোয়াড় হিসেবে ফার্মেসি ডিসিপ্লিনের আকিহিতো চাকমা ও উদীয়মান খেলোয়াড় হিসেবে বাংলা ভাষা ও সাহিত্য ডিসিপ্লিনের আতিদুল ইসলাম পুরস্কৃত হন।

রসায়ন বিজ্ঞান ও অর্থনীতি ডিসিপ্লিন সমান পয়েন্ট পাওয়ায় প্লে অব ম্যাচ খেলে পরে টসে রসায়ন বিজ্ঞান ডিসিপ্লিন রানার্স আপ হয়। এ সময় উভয় ডিসিপ্লিনের শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।##

পছন্দের আরো পোস্ট