নির্মাণ কাজ ও অফিস পরিদর্শন করছেন ইবি উপাচার্য

11ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী অফিস পরিদর্শন অব্যাহত রেখেছেন। তিনি আজ সোমবার সকাল সাড়ে ৮টায় প্রশাসন ভবনের বিভিন্ন অফিস পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি অফিসসমূহের প্রতিটি কক্ষে উপস্থিত হন এবং কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি ও চলমান কার্যক্রম সম্পর্কে খোঁজ-খবর নেন।

এ সময় উপাচার্য কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, এই বিশ্ববিদ্যালয়টিকে আমাদের নিজেদের প্রতিষ্ঠান মনে করতে হবে। তিনি বলেন, কর্মজীবনে এটাই আমাদের একমাত্র অবলম্বন এই বিষয়টি মাথায় রেখেই দক্ষতা ও সততার সাথে কাজ করতে হবে এবং দিনের কাজ দিনেই সম্পাদন করতে হবে।

তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয় পরিবারের সকলে এক ও ঐক্যবদ্ধভাবে কাজ করলে বিশ্ববিদ্যালয় যে ইমেজ সংকটে ভুগছে তা অচিরেই দুর করা সম্ভব হবে। তিনি কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি আহবান জানিয়ে বলেন, অফিস চলাকালে আপনারা যথাসময়ে অফিসে উপস্থিত হবেন এবং নিজ নিজ চেয়ারে অবস্থান করবেন। পরিদর্শনকালে উপাচার্যের সাথে ছিলেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ।

উল্লেখ্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী উপাচার্য হিসেবে যোগদানের পর থেকে প্রায় প্রতিদিনই বিভিন্ন অফিস পরিদর্শন করে চলেছেন।

3 (2)

বিভিন্ন নির্মাণ কাজ পরিদর্শন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নির্মাণাধীন শেখ হাসিনা হলের বর্ধিত অংশ, নতুন ছাত্র হল ও নতুন অনুষদ ভবন পরিদর্শন করেন।

আজ সোমবার সকালে পরিদর্শনকালে তিনি নির্মাণ কাজের অগ্রগতি সম্পর্কে খোঁজ-খবর নেন এবং নির্ধারিত সময়ের মধ্যে কাজ সম্পন্ন করার নির্দেশ দেন। এ সময় তাঁর সাথে ছিলেন উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান ও প্রধান প্রকৌশলী মোঃ মকবুল হোসেন।

পছন্দের আরো পোস্ট