খুবিতে ইউআরপি ডিসিপ্লিনে দিনব্যাপী কর্মশালা

Khulna University ২২আজ (২৭ আগস্ট) শনিবার খুলনা বিশ্ববিদ্যালয়ের এক নম্বর একাডেমিক ভবন ইউআরপি ডিসিপ্লিনের লেকচার থিয়েটারে সকাল সাড়ে ১০ টায় নগর ও গ্রামীণ পরিকল্পনা ডিসিপ্লিনের মাস্টার্স এবং পিএইচ ডি শিক্ষার্থীদের উদ্যোগে কোর্সের অংশ হিসেবে দিনব্যাপী ‘কনটেম্পোরেরি আরবান চলেঞ্জার’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়।

Post MIddle

উদ্বোধনী অনুষ্ঠানে কোর্স কো-অর্ডিনেটর সহযোগী অধ্যাপক ড. মোঃ আশিক-উর-রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ডিসিপ্লিনের সিনিয়র অধ্যাপক ও বাংলাদেশ ইনস্টিটিউট অব প্লানার (বিআইপি) খুলনা চ্যাপটারের সভাপতি প্রফেসর ড. মোঃ আশরাফুল আলম এবং বিশেষ অতিথি হিসেবে ব্যবস্থাপনা ও ব্যবসায় প্র্রশাসন স্কুলের ডিন প্রফেসর মেহেদী হাসান মোঃ হেফজুর রহমান, নগর ও গ্রামীণ পরিকল্পনা ডিসিপ্লিন প্রধান (চলতি দায়িত্ব) প্রফেসর ড. কাজী সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক ও পিএইচ ডি’র শিক্ষার্থী এস এম তৌহিদুর রহমান। কর্মশালায় মাস্টার্স এবং পিএইচ ডি’র ১৬ জন শিক্ষার্থী এনভায়রণ মেন্টাল গভার্নেস ফর দি রিভার অব বাংলাদেশ ও ফিউচার অব আরবান গ্রোথ এবং ‘কনটেম্পোরেরি প্লানিং ইস্যুস টু ডিসকাস অব খুলনা সিটি এই তিনটি বিষয়ে উপর তাদের মতামত প্রকাশ করেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাজউকের উপ-পরিচালক ও পিএইচ ডি’র শিক্ষার্থী কামরুল হাসান সোহাগ। ডিসিপ্লিনের মাস্টার্স এবং পিএইচ ডি শিক্ষার্থীরা, প্লানার এবং বিভিন্ন বেসরকারি সংস্থার প্রতিনিধিগণ এ সময় উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট