আফসানা হত্যার বিচার দাবিতে বেরোবিতে বিক্ষোভ

ছাত্র ইউনিয়ন কর্মী ফেরদৌসী আফসানা হত্যার ত্রীব্য প্রতিবাদ ও বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ইউনিয়ন।

Post MIddle

মঙ্গলবার সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।পরে বিক্ষোভ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনে এসে শেষ হয়।

উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়ন শাখার সভাপতি এলমনিা মনি,কারমাইকেল কলেজ ছাত্র ইউনিয়ন শাখার সভাপতি সুপেন বর্মণ,রংপুর জেলা ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রদীপ বর্মণ,আফসানার সহপাঠী নারায়ণ চন্দ্র অধিকারী, মাসাদুর সানু প্রমুখ।

এছাড়াও এতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের বিভিন্ন নেতাকর্মী।
এসময় বিশ্ববদ্যিালয়ের ছাত্র ইউনিয়নের সভাপতি বলেন,“বর্তমান সরকার বিচারহীনতার সংস্কৃতির পথে হাটছে।কেননা এর আগে যত গুলো হত্যাকা- ঘটেছে তার এখন পর্যন্ত কোন বিচার শেষ করতে পারেনি। তিনি আরোও বলেন, ফেরদৌসী আফসানার হত্যাকারীদের বিচারসহ সকল হত্যাকা-ের সুষ্ঠু বিচার করতে হবে এবং কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে”।

এছাড়াও তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অবিলম্বে পরিত্যক্ত পুরাতন দখলকৃত হল গুলো উদ্ধারের জন্য প্রশাসনের আন্তরিক হস্তক্ষেপ কামনা কওে তাদেও আন্দোলনের সাথে একত্বতা ঘোষণা করেন।#

পছন্দের আরো পোস্ট