বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধাঞ্জলি ইবি’র নয়া উপাচার্যের

IU-2মহান মুক্তিযুদ্ধের মহানায়ক, স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের টুঙ্গিপাড়াস্থ মাজারে ইসলামী বিশ্ববিদ্যালয়ের নব নিযুক্ত উপাচার্য, প্রো-ভাইস চ্যান্সেলর ও নব নিযুক্ত ট্রেজারার শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। আজ বুধবার বিকেলে উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী’র নেতৃত্বে এ ফুলেল শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

এ সময় তাঁর সঙ্গে ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও নব নিযুক্ত ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা। শ্রদ্বাঞ্জলি নিবেদনকালে আরও উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ, প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন, বাংলাদেশ ছাত্রলীগ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মোঃ সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক অমিত কুমার দাস সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে তাঁরা বঙ্গবন্ধুর সমাধি চত্বরে কিছুক্ষণ শোকাহত হৃদয়ে মৌন হয়ে দাঁড়িয়ে থাকেন। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু ও বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ এবং দোয়া ও মোনাজাত করেন।

পছন্দের আরো পোস্ট