জাবিতে মিশু স্মৃতি টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে নৃবিজ্ঞান বিভাগ আয়োজিত মিশু স্মৃতি টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল সাড়ে তিনটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বিভাগের ৪২তম আবর্তন ও ৪৩তম আবর্তনের মধ্যে খেলাটি অনুষ্ঠিত হয়। এতে ৪২তম আবর্তনকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ৪৩তম আবর্তন।

Post MIddle

খেলার প্রথম ও দ্বিতীয় অর্ধাংশে উভয় দলই গোল শূণ্য থাকলেও বেঁধে দেওয়া অতিরিক্ত সময়ে নুরুল কবির ও চয়ন বর্মনের কিকে পরপর দু’টি গোল পায় ৪৩তম আবর্তন। পরে পেনাল্টি পেয়ে মাত্র একটি গোল শোধ করতে সক্ষম হয় ৪২তম আবর্তন।

পরে খেলা শেষে সন্ধ্যা ছয়টায় রানার্সআপ দল ও চ্যাম্পিয়ন দলের হাতে ট্রপি তুলে দেন বিভাগের শিক্ষকরা। খেলায় ম্যান অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্য সিরিজ হন যথাক্রমে নুরুল কবির ও রিফাত অন্তর। উভয়েই ৪৩তম আবর্তনের খেলোয়াড়।

খেলা উপভোগ করতে দর্শক সারিতে বিভাগের সভাপতি অধ্যাপক মির্জা তাসলিমা সুলতানা সহ বিভাগের অধিকাংশ শিক্ষক এবং কয়েকটি ব্যাচের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

গত ২৯ জুলাই এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হন জাবি নৃবিজ্ঞান বিভাগের ৪৪তম আবর্তনের মেধাবী শিক্ষার্থী আরাফাত আখতার মিশু। তাঁর স্মৃতিতেই ফুটবল টুর্ণামেন্টটির আয়োজন করে নৃবিজ্ঞান বিভাগ।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট