সিলিন্ডার বিস্ফোরণে কুবি ছাত্রী দগ্ধ

nisaকুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) সিলিন্ডার গ্যাস বিস্ফোরণে এক ছাত্রী মারাত্মকভাবে দগ্ধ হয়েছেন। মঙ্গলবার ভোর ৬টার দিকে বিশ^বিদ্যালয় সংলগ্ন ‘হেভেন ছাত্রীনিবাসে’ এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা কর্মকর্তা মো: সাদেক হোসেন মজুমদার।

যানা যায়, বিদগ্ধ ঐ ছাত্রীর নাম ফাহমিদা হাসান নিসা। সে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী।প্রত্যক্ষদর্শীদের বর্ণনামতে, বিস্ফোরণের বিকট শব্দ শুনে তারা প্রথমে বিদগ্ধ নিসাকে উদ্ধার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। অবস্থা গুরুতর দেখে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ণ ইউনিটে তাকে স্থানান্তর করা হয়। বর্তমানে তাকে ঢামেকের আইসিইউ-তে রাখা হয়েছে।

নিসার সহপাঠি ঐশ্বর্য মীম জানান, ‘সকালে সে রান্না করার জন্যই গ্যাসের চুলা জালানোর চেষ্টা করে। হয়তো কোনভাবে সিলিন্ডার আগে থেকেই ফুটো হয়েছিল ফলে বিস্ফোরণের সৃষ্টি হয়।’

তার গ্রামের বাড়ি ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা উপজেলায় বলে জানান তার সহপাঠি আবেদিন সরকার।এদিকে ঘটনাস্থল পরিদর্শন করছেন কুমিল্লা জেলা পুলিশ সুপার শাহ মো: আবিদ হোসেন, বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখা ও গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা।

নিরাপত্তা কর্মকর্তা মো: সাদেক হোসেন মজুমদার বলেন, ‘অগ্নিদগ্ধ নিসাকে ডিএমসিতে ভর্তি করানো হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে। পরবর্তীতে জানা যাবে যে আসলে কি ঘটেছিল।’

পছন্দের আরো পোস্ট