বেরোবি শিক্ষক সমিতির মানববন্ধন

BEROBIবেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. একে এম নুর উন নবীর বাসভবন, কার্যালয়সহ তার আশপাশে পুলিশের অবস্থান নিয়ে প্রশ্ন তুলেছেন বেরোবি শিক্ষক সমিতি।

লোক প্রশাসন বিভাগের শিক্ষকের নেমপ্লট ভাঙ্গার প্রতিবাদে সোমবার দুপুর ১২টার দিকে ক্যাম্পাসের মিডিয়া চত্বরেনআয়োজিত মানববন্ধনে এমন প্রশ্ন ছুড়ে দেয় শিক্ষক সমিতি।

সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধানের পরিচালনায় মানববন্ধনে সভাপতির বক্তৃতাকালে সমিতির সভাপতি ড. আর এম হাফিজুর রহমান বলেন, ‘বর্তমানে উপাচার্য়ের বাসভবনে, কার্যালয়ের সামনে, প্রশাসনিক ভবনের বিভিন্ন দিকে পুলিশের অবস্থানসহ সিসি ক্যামেরা লাগানো হয়েছে। এর আগে তো তিনি বলেছিলেন পুলিশ ছাড়া চলবেন। কিন্তু এখন এত পুলিশ কেন? উপাচার্য কি অনিরাপত্তায় ভুগছেন?’ তিনি শিক্ষকের নেমপ্লট ভাঙ্গায় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে দায়ী
করেন।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি সাইদুল হক, নীল দলের সভাপতি গোলাম রব্বানী, হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষক আপেল মাহমুদ, গণিত বিভাগের শিক্ষক মশিয়ার রহমান, অর্থনীতি বিভাগের শিক্ষক বেলাল উদ্দীন, লোক প্রশাসন বিভাগের শিক্ষক আসাদ মন্ডল, জোবায়ের সেতু প্রমূখ।

বক্তারা শিক্ষকের নেমপ্লেট ভাঙ্গার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং এ ঘটনার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের দূর্বলতাকে দায়ী করেন। এসময় ঘটনায় জড়িতদের খুঁজে বের করে শাস্তি প্রদানের দাবি জানান শিক্ষক নেতারা।#

পছন্দের আরো পোস্ট