অধ্যাপক মুনির আহমদের মৃত্যুতে শোক

cu+gateচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক আনম মুনীর আহমদ চৌধুরী সোমবার সকাল এগারোটায় রাজধানী ঢাকার ল্যাব এইড হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)।

অধ্যাপক ড. আ. ন. ম. মুনির আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামলাই এসোসিয়েশন ( প্রস্তাবিত) আহবায়ক কমিটির সদস্যরা। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামলাই এসোসিয়েশন ( প্রস্তাবিত) আহবায়ক ও চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম এবং সদস্য সচিব ও সাবেক জেলা পিপি এড আবুল হাশেম স্বাক্ষরিত যৌথ বিবৃতিতে গভীর শোক এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছে। সেই সাথে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামলাই এসোসিয়েশন ( প্রস্তাবিত) সদস্য এসএম জাকির হোছাইন, রফিকুল হাসান মিনু, বেলায়েত হোসেন, মোহাম্ম্দ এমরান, গোলাম মইন উদ্দিন, এ এস এম আজিম উদ্দিন, আফতাবুর রহিম ফৈরদোস, এড সেকান্দার চৌধুরী, শহীদুল্লাহ আনসারি, নাছির উদ্দিন, নুরুল আলম, সাইফ উল আলম, শহীদুল্লাহ আরসারি, নজরুল ইসলাম চৌধুরী, মুহাম্মদ ইব্রাহিম কুতুবী, এস এম তৈয়ব ও আমান উল্লাহ তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছে এবং পরিবারের সদস্যদের এই শোক সহ্য করার ক্ষমতা দানের জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করছে।

উল্লেখ যে, কর্মজীবনে তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সিনেট ও সিন্ডিকেট মেম্বার ছিলেন, বিভাগীয় প্রধানের দায়িত্বও পালন করেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও সাধারন নির্বাচিত হয়েছিলেন।#

পছন্দের আরো পোস্ট