নোবিপ্রবি ফার্মেসী বিভাগে শোক দিবসের কর্মসূচি

DSC_0128জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(নোবিপ্রবি) ফার্মেসী বিভাগের উদ্যোগে সারাদিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।আজ ২২শে আগস্ট সোমবার, সকাল নয়টায় হাজী মোহাম্মদ ইদ্রিস আলী অডিটোরিয়ামে এ কর্মসূচির শুভ উদ্ভোধন করেন উপাচার্য ড. এম অহিদুজ্জামান । এ সময়ে তিনি বিভিন্ন স্টল ঘুরে দেখেন এবং শিক্ষার্থীদের বিভিন্ন কার্যক্রমের খোঁজখবর নেন। এ সময়ে উপস্থিত ছিলেন ফার্মেসী বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ সফিকুল ইসলাম সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

কর্মসূচির মধ্যে ছিল স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক ক্যাম্প,ফ্রি মেডিকেল ক্যাম্প,ফ্রি ডায়াবেটিস চেকআপ, ফ্রি ব্লাড গ্রুপিং,হসপিটাল ফার্মেসী এবং পোস্টার প্রেজেন্টেশন।

ফার্মেসী বিভাগের শিক্ষার্থী ও নোবিপ্রবি ব্লাড ডোনারস সোসাইটির সদস্য তনয় মজুমদার বলেন,মানবতা চর্চা এবং বিপদগ্রস্থ  মানুষের পাশে দাঁড়ানোর সবচেয়ে ভাল উপায়গুলোর অন্যতম মাধ্যম হচ্ছে রক্তদান।স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিকে আরো বেগবান করার উদ্দেশ্যে আমাদের আজকের এ কর্মসূচি।

ফার্মেসী বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী ইমন বলেন, আমরা তরুণরাই পারি ভালকাজের মধ্যদিয়ে আমাদের দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে।

উল্লেখ্য যে, উক্ত কর্মসূচিতে ফার্মেসী বিভাগের শিক্ষার্থী ছাড়াও বিশ্ববিদ্যালয়ের অন্যান্য বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহন কর্মসূচিকে আরো প্রাণবন্ত করে তোলে।

DSC_0154

পছন্দের আরো পোস্ট