মালয়েশিয়ায় উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার

PU_2মালয়েশিয়ায় উচ্চশিক্ষার বিস্তারিত তথ্য জানতে আগ্রহী শিক্ষার্থীদের জন্য ‘মালয়েশিয়ায় উচ্চশিক্ষা বিষয়ক সেমিনারের আয়োজন করা হয়েছে। সেমিনার থেকে মালয়েশিয়ায় এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অব টেকনোলজি এ্যান্ড ইনোভেশন এ উচ্চশিক্ষার কি কি সুযোগ সুবিধা, কি কি রিকোয়ারমেন্ট, লেখাপড়ার পাশাপাশি চাকরি করা যাবে কিনা, স্কলারশিপের সুযোগ আছে কিনা, টিউশন ফি কত, সব বিষয়ে বিস্তারিত তথ্য জানা যাবে।

সেমিনারের আয়োজন করেছে বাংলাদেশ মালয়েশিয়া স্ট্যাডি সেন্টার লিমিটেড। সেমিনার অনুষ্ঠিত হবে বাংলাদেশ মালয়েশিয়া স্টাডি সেন্টারের হলরুমে। সেমিনার অনুষ্ঠিত হবে ২৪ আগষ্ট (সিলেট-০১৭৭৭৪৪৪৪৬৬), ২৬ আগষ্ট (যশোর-০১৭৭৭৪৪৪৪৯৯), ২৯ আগষ্ট (চট্রগ্রাম-০১৭১১১১১৬৩৭) ও ২৪ ও ২৫ আগস্ট (ঢাকা-০১৭৯০৫৫০০০০), ই-৪ (৫ম তলা), বিটিআই সেন্ট্রাল প্লাজা, ৯৫ গ্রীন রোড, ফার্মগেট এই ঠিকানায়।

এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অব টেকনোলজি এ্যান্ড ইনোভেশন কুয়ালালামপুরে বুকিত জালিলে অবস্থিত। এই বিশ্ববিদ্যালয়ে রয়েছে বিশ্বমানের ক্যাম্পাস। বিশ্বের স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ের মধ্যে একটি। এই ইউনিভার্সিটির রয়েছে ৫০টির বেশি আন্তর্জাতিক পুরস্কার। এই ইউনিভার্সিটিতে রয়েছে আকর্ষণীয় টিউশন ফি ওয়েভার।

প্রতি বছর গড় রেজাল্ট যদি ৪.০০ এর মধ্যে ৩.৫ থেকে ৩.৭৫ হয় তাহলে টিউশন ফি থেকে দেয়া হয় ওয়েভার। বাংলাদেশ মালয়েশিয়া স্ট্যাডি সেন্টার লিঃ দীর্ঘ ১০ বছর ধরে মালয়েশিয়ার ইউনিভার্সিটি ও টপ র‌্যাঙ্কিং এক্সিলেন্ট কলেজের প্রতিনিধি হিসেবে মালয়েশিয়ার ভর্তি ও ভিসা সাপোর্ট সেন্টার হিসেবে কাজ করছে।

সেমিনারে অংশগ্রহণ করতে রেজিস্ট্রেশন করুন এই লিংকে-http://goo.gl/forms/wCy3feBcC86e5VE43 অথবা যোগাযোগ : ০২-৯১১৪১১১, ০১৭৭৭৩৩৩৩০০, ০১৭৯০৫৫০০০০।
APU_Seminer

পছন্দের আরো পোস্ট