বিইউএফটি ডিবেট ক্লাবের মিটিং

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলোজি (বিইউএফটি) তৈরি পোশাক খাত সম্পর্কিত অন্যতম একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়। ২০ আগস্ট উত্তরার হাউজবিল্ডিং এ বিইউএফটি ক্যাম্পাস এ থম্থমে একটি পরিবেশ। কারন অধিকাংশ শিক্ষার্থীর সেমিস্টার ফাইনাল পরীক্ষা শেষ। হটাৎ ক্যাম্পাসের ৬ তলার লাইব্রেরিতে একদল তরুণ তরুণীর আগমন। তারা আর কেউ নন বিইউএফটি ডিবেট ক্লাবের প্রাণবন্ত কিছু শিক্ষার্থী।বিইউএফটি ডিবেট ক্লাব সম্প্রতি এটিএন বাংলা আয়োজিত ইউসিবি পাবলিক পার্লামেন্ট জাতীয় বিতর্ক প্রতিযোগিতার প্রথম রাউন্ডে উত্তীর্ণ হয়েছে। ২য় রাউন্ড এর জন্য প্রস্তুতি তো চলছেই তার উপর ক্লাবের নতুন কিছু পরিকল্পনা নিয়ে মিটিং এ অংশগ্রহণ করেছে তারা।

Post MIddle

উল্লেখ্য ২০১৫ সালে বিইউএফটি ডিবেট ক্লাব এটিএন বাংলা আয়োজিত ইউসিবি পাবলিক পার্লামেন্ট জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছিল ।বিইউএফটি ডিবেট ক্লাবের এর মাসিক মিটিং ২০, আগস্ট, ২০১৬, বিকেল ৪ ঘটিকায় ক্যাম্পাস লাইব্রেরিতে অনুষ্ঠিত হয়। উক্ত মিটিং এ ডিবেট ক্লাবের আগামি এক মাসের কমপরিকল্পনা, নতুন কমিটি তৈরী, সদস্যদের তালিকা হালনাগাতকরণ, অন্তঃ ব্যাচ ডিবেট ও কুইজ প্রতিযোগিতার দিন তারিখ নির্ধারণসহ এটিএন বাংলায় সম্প্রচারিত ইউসিবি পাবলিক পার্লামেন্ট জাতীয় বিতর্ক প্রতিযোগিতার প্রস্তুতির বিভিন্ন বিষয় নিয়ে মতামত ও আলোচনা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিইউএফটি ডিবেট ক্লাবের প্রাণ এবং ক্লাবের সম্মানিত মডারেটর এবং বিইউএফটি এর ডেপুটি লাইব্রেরিয়ান আতিকুর রহমান লিটন স্যার, বিইউএফটি ডিবেট ক্লাবের প্রথম সফল জেনারেল সেক্রেটারি এবং জাতীয় বিতর্কিক জেনারেল সেক্রেটারি কাউসার মাহমুদ, জয়েন্ট সেক্রেটারি এবং জাতীয় বিতর্কিক জাবের নূর, জয়েন্ট সেক্রেটারি (কমিউনিকেশন) এবং জাতীয় বিতর্কিক , নাজমুল মোরশেদ শিমুল, জয়েন্ট সেক্রেটারি (রিসার্চ এন্ড ডেভ্লাপমেন্ট), জাতীয় বিতর্কিক, সৈয়দ খালিদ মাহমুদ।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট