চুয়েট টিএসসি নির্মাণে প্রাক্তন ছাত্র সমিতির পৃষ্ঠপোষকতা

122চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ টিচার্স-স্টুডেন্টস কমপ্লেক্স (টিএসসি) নির্মাণে পৃষ্ঠপোষকতা করছে এ প্রতিষ্ঠানের সাবেক ছাত্র-ছাত্রীদের প্রাণের সংগঠন চুয়েট প্রাক্তন ছাত্র সমিতি। অাজ (১৮ আগস্ট) বৃহস্পতিবার সকালে চুয়েটের উপাচার্যঅ ধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের নিকট ১ কোটি টাকা অনুদানের প্রথম কিস্তি (২৫ লাখ টাকা)-এর চেক হস্তান্তর করেন প্রাক্তন সমিতির সাধারণ সম্পাদক ও বিটিসিএল’র জেনারেল ম্যানেজার প্রকৌশলী খান আতাউর রহমান সান্টু, সমিতির সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী জসীম উদ্দিন।

চেক হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন চুয়েটের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন অধ্যাপক ড. আশুতোষ সাহা, স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন অধ্যাপক ড. মোস্তফা কামাল, রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, ইলেকট্রনিক্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন, ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, পরিকল্পনা ও উন্নয়ন পরিচালক অধ্যাপক ড. সুদীপ কুমার পাল প্রমুখ।

এ সময় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, চুয়েটের অগ্রযাত্রায় চুয়েট প্রাক্তন ছাত্র সমিতি গৌরবময় ভূমিকা পালন করে যাচ্ছে। চুয়েট পরিবার এ সমিতির সার্বিক সহযোগিতায় ধন্য। আগামী দিনেও নিবিড় সম্পর্কের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আমি আশাবাদী।

প্রসঙ্গত, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) কর্তৃপক্ষের অনুরোধের প্রেক্ষিতে এ বিশ্ববিদ্যালয়ে টিএসসি নির্মাণে পৃষ্ঠপোষকতা করার সিদ্ধান্ত নেয় চুয়েট প্রাক্তন ছাত্র সমিতি।

পছন্দের আরো পোস্ট