শেকৃবিসাস’র নতুন সভাপতি প্রিন্স,সম্পাদক রনি

sauja-sm20160817171949শেরে-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (শেকৃবিসাস) ২০১৬-১৭ বছরের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি পদে প্রিন্স বিশ্বাস এবং সাধারণ সম্পাদক পদে মাহসাব হুসাইন রনি নির্বাচিত হয়েছেন।বুধবার (১৭ আগস্ট) বেলা ১১টায় শেকৃবির জনসংযোগ ও প্রকাশনা দপ্তর কার্যালয়ে সমিতির সব সদস্যদের উপস্থিতিতে ভোটগ্রহণ হয়।

এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সমিতির সহকারী-মডারেটর কৃষি সম্প্রসারণ ও ইনফরমেশন সিস্টেম বিভাগের প্রভাষক মির্জা মোবাশ্বেরুল হক। পরিদর্শক হিসেবে ছিলেন সমিতির সাবেক সভাপতি মীর তাওহীদ-উল- ইসলাম এবং জনসংযোগ কর্মকর্তা বশিরুল ইসলাম।

১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি সামছুল আলম ও আশিকুর রহমান। যুগ্ম-সম্পাদক আলিফ-উর-রহমান ও আহমেদ শাহরিয়ার অনিক। সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ। কোষাধ্যক্ষ মো. মাসুদ রানা, প্রচার ও দপ্তর সম্পাদক মহিবুল আলম সবুজ, কার্যনির্বাহী সদস্য রফিকুল ইসলাম রবি ও আবু তালহা সজীব।

নব-নির্বাচিত সাংবাদিক সমিতির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সমিতির প্রধান পৃষ্ঠপোষক বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. কামাল উদ্দিন আহম্মদ, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. সেকান্দর আলী, ট্রেজারার অধ্যাপক ড. মো. আনোয়ারুল হক বেগ, প্রক্টর অধ্যাপক ড. মো. মীজানুর রহমান ও সমিতির প্রধান উপদেষ্টা অধ্যাপক এম. জাহিদুল হক।

এছাড়া জাবি সাংবাদিক সমিতি, রাবি সাংবাদিক সমিতি, ঢাবি সাংবাদিক সমিতি, বাকৃবি সাংবাদিক সমিতি, কুবি সাংবাদিক সমিতি ও জবি সাংবাদিক সমিতির পক্ষ থেকে পৃথকভাবে নব নির্বাচিত এ কমিটির সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

পছন্দের আরো পোস্ট