মহিষবাথান বিদ্যালয়ে শোক দিবস উপলক্ষে আলোচনা

সোমবার বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের মহিষবাথান এস এম নিম্ন  মাধ্যমিক বিদ্যালয়ে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Post MIddle

সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আরিফুল ইসলাম শহিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান প্রভাষক কামরুল হাসান ডালিম।

তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতার অগ্রনায়ক শেখ মুজিবুর রহমানের অবদান ভোলার নয়। পাকিস্তান বাহিনীর নির্মম নির্যাতন সহ্য করেও বঙ্গবন্ধু এদেশের মানুষের মুখে হাসি ফোটাবার জন্য আজীবন সংগ্রাম চালিয়ে গেছেন। এমনকি জীবনের শেষ প্রান্তে এসেও কিছু বিপদ গামী সেনা সদস্যদের দ্বারা ১৯৭৫ সালের ১৫ আগষ্ট তিনি স্বপরিবারে শাহাদাত বরণ করেন। বাংলার অকুতোভয় এই মহা মানবের জীবনের স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা একে একে কাজ করে যাচ্ছেন। তাঁর এ কাজে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে, দেশের উন্নয়নে সহযোগিতা করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য এমদাদুল হক, শহিদুল ইসলাম, ইউনিয়ন জাতীয়পার্টি সভাপতি ও সদর উপজেলা যুগ্ম সাধারণ সম্পদক আব্দুল মান্নান, যুব সংহতির সদস্য সচিব মোনির খাঁন, আপেল মাহমুদ, এরুলিয়া ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি মামুনার রশিদ মামুন, সমাজ সেবক আলফাজ হোসেন, মকুল মৃধা, আবু তালেব, রুবেল মৃধা, মুকুল আকন্দ, ছাত্রীগ নেতা সবুজ, আল বেরুনী সহ আওয়ামীলীগ ও জাতীয় পার্টির বিভিন্ন বিভিন্ন পর্ষায়ের নেতৃবৃন্দ এবং এললাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

পছন্দের আরো পোস্ট