জাবিতে জাতীয় শোক দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪১-তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম প্রত্যুষে ঢাকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। এসময় প্রো-উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আবুল খায়ের, বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, হল প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীগণ উপস্থিত ছিলেন।

Post MIddle

বেলা এগারোটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের সম্মুখ থেকে উপাচার্যের নেতৃত্বে একটি শোক র‌্যালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে গিয়ে শেষ হয় এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

দিবসটি উপলক্ষে দুপুরে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদ কর্মচারী ক্লাবে গণভোজের আয়োজন করে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে বাদ আছর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও দিবসটি উপলক্ষে সকাল দশটায় বিশ্ববিদ্যালয়ের পুরাতন কলাভবন চত্ত্বরে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পক্ষ থেকে বাদ আছর কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।#

পছন্দের আরো পোস্ট