শোক দিবস উপলক্ষে গণবিতে আলোচনা সভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গণ বিশ্ববিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ আগষ্ট)  বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের সভাকক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ডা. দেলওয়ার হোসেন।

Post MIddle

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. এম নজরুল ইসলাম, ভৌত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের ডীন ড. হাসিন অনুপমা আজহারী, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক লায়লা পারভীন বানু, ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক মনসুর মুসা এবং ছাত্র সংসদের ভিপি শামীম হোসেন।

বক্তরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক ও কর্মজীবন নিয়ে আলোচনা প্রসঙ্গে বলেন- বাংলাদেশের স্বাধীনতা আন্দোলনের মহানায়ক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার আত্মত্যাগে আমরা পেয়েছি বাংলাদেশ নামের একটি স্বাধীন রাষ্ট্র। স্বাধীন সার্বভৌম এ রাষ্ট্রের স্থপতি হিসেবে তিনি আমাদের মাঝে আজীবন বেঁচে থাকবেন। শেষে ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ নিহতদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। ##

পছন্দের আরো পোস্ট