জাবিসাস এ্যালামনাইয়ের সভা ১৯ আগস্ট

juja-logoজাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাবিসাস) পূর্ণাঙ্গ এ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের জন্য একটি প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছে।সভার আহ্বায়ক ও জাবিসাসের ১৯৮৬-৮৭ সালের সাধারণ সম্পাদক মো. আব্দুস সালাম জানিয়েছেন, সভাটি ১৯ আগস্ট (শুক্রবার) বিকাল ৪ টায় ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের সোবহানবাগ ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, জাবিসাসের প্রাক্তন সদস্যদের নিয়ে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য এ সভার আয়োজন করা হয়েছে। আমরা জাবিসাসের সকল সাবেক সদস্যদের এই সভায় অংশগ্রহণের জন্য উদাত্ত আহ্বান জানাই। এই সভায় সবাই মিলে আলোচনা করে জাবিসাস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা সম্ভব হবে বলে আমরা আশাবাদী।”

তিনি আরও বলেন, “জাবিসাস ১৯৭২ সালে বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রতিষ্ঠিত দেশের প্রথম ক্যাম্পাস সাংবাদিক সংগঠন হিসেবে যাত্রা শুরু করে। অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করার মাধ্যমে জাবিসাসের ঐতিহ্য আরও সমুন্নত হবে। এই অ্যাসোসিয়েশন জাবিসাসের সার্বিক উন্নয়নে কাজ করবে।”

প্রয়োজনীয় তথ্যের জন্য অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য সচিব কাজী জাকির হোসেন (০১৭১২-১২৩৭৭৫) অথবা সাংবাদিক সমিতির বর্তমান সাধারণ সম্পাদক মওদুদ আহম্মেদ সুজনের (০১৭৮২-৬৯৮৪৮৪) সঙ্গে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

পছন্দের আরো পোস্ট