পাবিপ্রবিতে নতুন বাস ও অ্যাম্বুলেন্স উদ্বোধন

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলে সংযোজিত হলো অ্যাম্বুলেন্স ও আরো একটি নতুন বাস। রোববার (১৪ আগস্ট) দুপুরে প্রশাসনিক ভবনের সামনে অ্যাম্বুলেন্স ও বাসের উদ্বোধন করেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সম্মানিত সদস্য প্রফেসর ড. শাহ নওয়াজ আলি ও বিশ্ববিদ্যালয়ে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. আল-নকীব চৌধুরী।

এসময় প্রফেসর ড. শাহ নওয়াজ আলি বলেন, গরিব এই দেশে সম্পদের সীমাবদ্ধতার মধ্যেও জনগনের সরকার শিক্ষক ও শিক্ষার্থীদের সুবিধার কথা চিন্তা করে এই বাস ও অ্যাম্বুলেন্স দিয়েছেনূ। এর ফলে বিশ্ববিদ্যালয় পরিবারের সুবিধা হবে। পাশাপাশি তাদের দায়বদ্ধতাও সৃষ্টি হলো। আদর্শ শিক্ষা বিতরন ও গ্রহণ করে দেশকে এগিয়ে নিতে হবে শিক্ষক- শিক্ষার্থীদের। দেশ ও মানুষের জন্য শিক্ষক- শিক্ষার্থীদের এক সাথে কাজ করতে হবে।

Post MIddle

ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. আল-নকীব চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয় উন্নয়নে পরিবহন পুলে নতুন যানবাহন সংযোজনের মাধ্যমে আমরা আরো এগিয়ে গেলাম। আমাদের কাজ হলো শিক্ষার্থীদের আধুনিক সুযোগ-সুবিধা বাড়ানো। তেমনি শিক্ষার্থীদের দায়িত্ব আদর্শ শিক্ষা গ্রহণ করে দেশের জন্য কাজ করা। আদর্শ মানুষ হওয়া। জ্ঞানের চর্চা করা।

এসময় উপস্থিত ছিলেন প্রক্টর আওয়াল কবির জয়, প্রকৌশল অনুষদের ডিন সাইফুল ইসলাম, বিজনেস ষ্টাডিজ অনুষদের ডিন ড. মোঃ কামরুজ্জামান, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. মোঃ আব্দুল আলিম, ইতিহাস ও বাংলাদেশ ষ্টাডিজ বিভাগের চেয়ারম্যান ড. মোঃ হাবিবুল্লাহ, বঙ্গবন্ধু হলের প্রভোষ্ট রাশেদ কবির, পরিবহন প্রশাসক রকিবুল হাসান রাজিবসহ বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, দপ্তর প্রধান শিক্ষক ও শিক্ষার্থী ও কর্মচারীরা।##

পছন্দের আরো পোস্ট