জাতীয় শোক দিবসে আরবি বিশ্ববিদ্যালয়ের শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ, তিনি সোমবার সকালে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর স্মৃতি জাদুঘর প্রাঙ্গণে শহীদের পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় উপাচার্যের নেতৃত্বে সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী প্রশাসনিক ভবনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে উপলক্ষে বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা পাঠ, আলোচনা সভা, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় মাননীয় উপাচার্য বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জীবনাদর্শ আমাদের পথ দেখায়, তাঁর মহান আত্মত্যাগ আমাদের স্বদেশপ্রেমে উদ্বুদ্ধ করে।

এছাড়া ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ে প্রাথমিক পাঠদানের অনুমতিপ্রাপ্ত ও অধিভুক্ত সকল ফাযিল ও কামিল মাদরাসায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪১তম শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় পতাকা অর্ধনমিত, আলোচনা সভা, জাতীয় শোক দিবসের সাথে সঙ্গতিপূর্ণ কবিতা পাঠ, রচনা-চিত্রাঙ্কন প্রতিযোগিতা, হামদ-নাত প্রতিযোগিতা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।##

পছন্দের আরো পোস্ট