বশেমুরবিপ্রবিতে শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৬ পালনের অংশ হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সোমবার (১৫ আগস্ট) বাদ আছর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Post MIddle

দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন, জীব বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. আব্দুর রহিম খান, ইঞ্জিনিয়ার অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ শাহজাহান, রেজিস্ট্রার প্রফেসর ড. নূরউদ্দিন আহমেদ, অতিরিক্ত প্রক্টর মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া প্রমুখ।

দোয়া পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের ইমাম মুফতি আব্দুল্লাহ আল মামুন। দোয়ায় জাতির পিতাসহ ১৫ আগস্ট সকল শহীদের আত্মার মাগফিরত কামনা করা হয়।উক্ত দোয়া মাহফিলে অত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীরা অংশগ্রহণ করেন।

এর আগে সকালে মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের নেতৃত্বে শিক্ষক ও কর্মকর্তাগণ টুঙ্গীপাড়ায় জাতির পিতার মাজারে মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন এবং জাতির পিতার প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। ##

পছন্দের আরো পোস্ট