জাতীয় শোক দিবস উপলক্ষে পিএসসিতে আলোচনা সভা

PSC+Building.জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪১তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ সরকারী কর্ম কমিশনে আজ (১৪ আগস্ট) রবিবার এক আলোচনা সভার আয়োজন করা হয়। অত্যন্ত ভাবগাম্ভীর্য্যপূর্ণ এবং শোকাবহ পরিবেশে আলোচনা সভায় স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোকপাত করা হয়।

Post MIddle

অনুষ্ঠানে স্বাধীন বাংলাদেশ সৃষ্টিতে মহান এ নেতার অবদান কৃতজ্ঞতাভরে স্মরণ করা হয় এবং ৭৫ এর বিয়োগান্তক ঘটনাকে ধিক্কার জানানো হয়। অনুষ্ঠানে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের চেয়ারম্যান জনাব ড. মোহাম্মদ সাদিক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিশনের বিজ্ঞ সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ নূরুন নবী তালুকদার, সচিব, বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়। কমিশনের সকল কর্মকর্তা/কর্মচারীবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পরে জোহরের নামাজের পর কমিশনে জাতির পিতা এবং ১৫ই আগস্টের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

পছন্দের আরো পোস্ট