গবিতে আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতা শুরু

প্রতিবারের মত এবারো সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে ‘আন্তঃ বিভাগীয় ফুটবল প্রতিযোগিতা (ছাত্র-ছাত্রী) ২০১৬ শুরু হয়েছে। শনিবার (১৩ আগস্ট) সকাল ১০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন উদ্বোধনী বক্তব্যের মধ্যদিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

Post MIddle

উদ্বোধনী বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন বলেন‘ শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলা করার সুযোগ তাদের মুক্তবুদ্ধি অর্জনে সহায়ক হবে’। এছাড়া শিক্ষার্থীদের বিপথগামী হবার সম্ভাবনা রোধে এই ধরনের প্রতিযোগিতা বড় ধরনের ভূমিকা রাখে বলেও জানান তিনি।

এসময় ক্রীড়া কমিটির সভাপতি মো: রফিকুল আলম, ভৌত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের ডীন ড. হাসিন অনুপমা আজহারী, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মর্ত্তুজা আলী এবং গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ লায়লা পারভীন বানুসহ গণ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতাটি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব খেলার মাঠ খেলার উপযোগী এবং দৃষ্টিনন্দন করে সাজানো হয়েছে।উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে বিভিন্ন বিভাগের মেয়েদের ১২ টি ও ছেলেদের ১৪টি দলের ফুটবল খেলোয়াড় মার্চপাস্টে অংশগ্রহণ করেন। এসময় তারা অতিথিদের সঙ্গে সৌজন্যমূলক আলাপচারিতায় অংশ নেন।

সকালে মেয়েদের মধ্যকার অনুষ্ঠিত প্রথম পর্ব খেলায় রাজনীতি ও প্রশাসন বিভাগ ১-০ গোলে ফিজিওথেরাপী বিভাগকে পরাজিত করে। বিকাল পর্বে ছেলেদের খেলায় রাজনীতি ও প্রশাসন বিভাগ ও ফলিত গণিত বিভাগ ড্র করে পরে ট্রাইব্রেকারে রাজনীতি ও প্রশাসন বিভাগ জয় লাভ করে এবং ফার্মেসী বিভাগ ১-০ গোলে ফিজিওথেরাপী বিভাগকে পরাজিত করে।

উল্লেখ্য, আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতায় দর্শকের উপস্থিতিও ছিল চোখে পড়ার মত।

পছন্দের আরো পোস্ট