ড্যাফোডিলে অ্যাপস কনটেস্ট অনুষ্ঠিত

আইইইই বিডিএস মানবিক ধারনা এবং এপস্ প্রতিযোগীতা “এসএস১২ঃ কোড-এ থোন চ্যালেঞ্জ” এর বাংলাদেশ পর্ব গত শুক্রবার ড্যাফোডিল ইন্টারন্য্শানাল ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হয়। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্বাগতিকতায় ব্যাঙ্কুয়েট হলে আয়োজিত এ প্রতিযোগীতায় বিভিন্ন পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ৩৬ টি দল অংশগ্রহণ করে।

প্রতিযোগিীতায় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের “গ্রীন স্পার্ক” টিম চ্যাম্পিয়ন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের “নাইট টেনিমেন্ট” প্রথম রানার আপ এবং মিলিটারী ইন্সটিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজীর “এমআইএসটি এপ টেক” দ্বিতীয় রানার আপ হওয়ার গৌরব অর্জন করে। প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন “গ্রীন স্পার্ক” টিম ভারতে অনুষ্ঠিত চূড়ান্তপর্বের প্রতিযোগীতায় অংশগ্রহণের সুযোগ পাবে।

প্রতিযোগীদের উৎসাহিত করতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মোঃ সবুর খান প্রতিযোগীতা প্রত্যক্ষ করেন এবং বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইউসুফ মাহাবুবুল ইসলাম সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

অনুষ্ঠানে আইইইই বাংলাদেশ পর্বের চেয়ারপারসন প্রফেসর ড. শেখ আনওয়ারুল ফাত্তাহ, প্রতিযোগীতা -২০১৬ এর অনুষ্ঠান সমন্বয়ক ও ওমেন ইন ইঞ্জিনিয়ারিং এর প্রাক্তরন সভাপতি ড. সেলিয়া শাহনাজ, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড. প্রান কানাই সাহা ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের টির ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড. কাজী দ্বীন মোহাম্মদ খসরু বক্তব্য রাখেন। ##

পছন্দের আরো পোস্ট