ইউল্যাবে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

002 (1)ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)এ বিভিন্ন সেমিস্টারে সেরা ফলের জন্য আজ (১৩ আগস্ট) শনিবার ইউল্যাব ক্যাম্পাসে ‘ভাইস চ্যান্সেলর অনার্স লিস্ট স্কলারশিপ’ ও ‘ডিন অনার্স লিস্ট স্কলারশিপ’বৃত্তি প্রদান অনুষ্ঠান আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারপার্সন  ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. মোহাম্মদ ফরাস উদ্দিন।তিনি বিশ্ববিদ্যালয় শিক্ষা ব্যবস্থায় ইউল্যাব এর ভুমিকার প্রশংসা করেন। তিনি বৃত্তি প্রাপ্ত তরুণদেরকে তাদের শিক্ষার প্রয়োগ এবং সুবিধা বঞ্চিতদের পাশে দাড়াতে আহ্বান জানান।

অনুষ্ঠানে স্প্রিং ২০১৫, সামার ২০১৫, ফল ২০১৫ ও স্প্রিং ২০১৬  সেমিস্টারে পড়ালেখায় অসাধারণ কৃতিত্ব অর্জন করায় ইউল্যাব এ  স্কলারশিপ ঘোষণা করে। ডঃ মোহাম্মদ ফরাস উদ্দিন ‘ভাইস চ্যান্সেলর অনার্স লিস্ট স্কলারশিপ’ এবং   ইউল্যাবের উপাচার্য অধ্যাপক ইমরান রহমান  ইউল্যাবের ‘ডিন অনার্স লিস্ট স্কলারশিপ’এর আওতায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট ও ক্রেস্ট বিতরন করেন। বৃত্তিপ্রাপ্ত ৪৭ জন শিক্ষার্থী বিনামূল্যে এ কয়টি সেমিস্টার অধ্যায়নের সুযোগ পাচ্ছেন।

এর আগে প্রথমে ইউল্যাবের বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য জুদিথা ওলমাখার ইউল্যাবের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন। ইউল্যাবের উপাচার্য প্রফেসর ইমরান রহমানের ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। ইউল্যাবের প্রফেসর এমিরেটাস প্রফেসর রফিকুল ইসলাম, উপ-উপাচার্য প্রফেসর জহিরুল হক, রেজিস্ট্রার লেঃ কর্নেল (অবঃ) মোঃ ফয়জুল ইসলাম সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও বৃত্তিপ্রাপ্ত ছাত্র ছাত্রী ও তাদের অবিভাবকগণ এ সময় উপস্থিত ছিলেন।

003

পছন্দের আরো পোস্ট