ইবিতে গাইবান্ধা স্টুডেন্টস সোসাইটির নতুন কমিটি

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অবস্থানরত গাইবান্ধা জেলার শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীদের মাঝে পারস্পারিক সম্পর্ক বৃদ্ধির মাধ্যমে একাডেমিক ও সামাজিক উন্নয়ন বৃদ্ধির লক্ষে ‘গাইবান্ধা জেলা স্টুডেন্টস সোসাইটি’ গঠিত হয়েছে। এতে নতুন সভাপতি হিসেবে রাশেদুন নবী রাশেদ ও সাধারন সম্পাদক হিসেবে আবু রায়হান নির্বাচিত হয়েছেন। শুক্রবার বিকেল ৫টায় জিমনেসিয়ামে এ কমিটি গঠন করা হয়।

 

জানা গেছে, বৃহত্তর রংপুর জেলা ছাত্রকল্যান এর অধীনে নতুর রুপে এই সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করে। গাইবান্ধার সাতটি উপজেলার ৩ জন শিক্ষক ও প্রায় শতাধিক শিক্ষার্থীর প্রতক্ষ্য মতামতের ভিত্তিতে এই নতুন কমিটি গঠন করা হয়।

 

কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সাবেক সভাপতি প্রফেসর ড. আব্দুস সামাদ, উপদেষ্টা হিসেবে ফলিত রসায়ন বিভাগের সাবেক সভাপতি প্রফেসর ড. ভূপেশ চন্দ্র রায়, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন বিভাগের শিপন মিয়া।

 

Post MIddle

সহ-সভাপতি হিসেবে আব্দুর রহমান, মতিউর রহমান, যুগ্ম সম্পাদক হিসেবে আতিকুর রহমান ও রফিক হাসান, দপ্তর সম্পাদক সোহেল রানা,সহ দপ্তর সম্পাদক সৈয়দ এহসান আহমেদ মুন, কোষাধ্যক্ষ হিসেবে রাশেদুল ইসলাম রানা ও সাকিবুল ইসলাম, প্রচার সম্পাদক তৌফিক আহমদ, ক্রীড়া সম্পাদক তাহমীদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শিবলী নোমান নির্বাচিত হয়েছেন।

 

এছাড়াও ১৫ সদস্য বিশিষ্ট সামাজিক স্বেচ্ছাসেবী এই সংগঠনটির নতুন কমিটি ঘোষনা করেন সংগঠনটির প্রধান উপদেষ্টা প্রফেসর ড. আব্দুস সামাদ ।

 

এসময় উপস্থিত ছিলেন ‘বৃহত্তর রংপুর জেলা ছাত্র কল্যান সমিতি’র সভাপতি মিফফাদ রহমান রিওন, সাধারন সম্পাদক শামীম হোসেন, লিয়াকত খান মিথেন সহ বিভিন্ন শিক্ষাবর্ষের গাইবান্ধা জেলার শতাধিক শিক্ষার্থী।##

পছন্দের আরো পোস্ট