ঢাবিতে ‘ঢাকা ওমেনস ম্যারাথন’ অনুষ্ঠিত

‘যুবা নারী মিলেমিশে, দুর্যোগে লড়বো একসাথে’ প্রতিপাদ্য নিয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের উদ্যোগে ও এভারেস্ট একাডেমি’র আয়োজনে ‘ঢাকা ওমেনস ম্যারাথন’ অনুষ্ঠিত হয়। আয়োজনটি পরিচালনা করে বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশন। ম্যারাথনটি আজ (১২ আগস্ট ২০১৬) শুক্রবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্র প্রাঙ্গণ থেকে শুরু হয়ে পুনরায় ছাত্র-শিক্ষক কেন্দ্র প্রাঙ্গণে এসে শেষ হয়।

সমাপ্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের জেনারেল সেক্রেটারি ইব্রাহিম চেঙ্গিস।

উল্লেখ্য, দুর্যোগ মোকাবেলায় এবং নারী ক্ষমতায়নে অনণুপ্রেরণা সৃষ্টি ও উৎসাহিত করার লক্ষ্যে এই ম্যারাথনটি অনুষ্ঠিত হয়। সকাল ৭টায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্র প্রাঙ্গণ থেকে ম্যারাথনটি শুরু হয়ে শাহবাগ, কাঁটাবন মোড়, এলিফ্যান্ট রোড, সায়েন্স ল্যাব মোড়, নিউমার্কেট, আজিমপুর মোড়, পলাশীর মোড়, বুয়েট, ঢাকা মেডিকেল কলেজ, কেন্দ্রীয় শহীদ মিনার, দোয়েল চত্বর, শিক্ষা ভবন, কদম ফোয়ারা, হাইকোর্ট, মৎস্য ভবন, কাকরাইল মসজিদ, ঢাকা অফিসার্স ক্লাব, হলি ফ্যামিলি হাসপাতাল, ইস্কাটন গার্ডেন রোড ও কাজী নজরুল ইসলাম এভিনিউ ইন্টারসেকশন, হোটেল রূপসী বাংলা ও শাহবাগ হয়ে ছাত্র-শিক্ষক কেন্দ্রে এসে শেষ হয়।#

পছন্দের আরো পোস্ট