এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

Guardian Meeting 2016.jpegচাঁপাইনবাবগঞ্জে অবস্থিত এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এ অধ্যায়নরত ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের সাথে মত বিনিময় সমাবেশ অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এ বি এম রাশেদুল হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রেজিস্ট্রার মোঃ মকবুল হোসেন।

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা, অবকাঠামোগত সুবিধা ও অনুষদ পরিচিতিসহ সার্বিক কার্যক্রমের উপর একটি প্রতিবেদন উপস্থাপন করেন কৃষি অনুষদের সহকারি অধ্যাপক ড. মোঃ রেজাউল করিম।

আগত অভিভাবকদের মধ্য থেকে কৃষি, কৃষি অর্থনীতি, বিবিএ ও আইন অনুষদের শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ বিশ্ববিদ্যালয়ের বর্তমান শিক্ষা কার্যক্রম ও সার্বিক বিষয়ে সন্তোষ প্রকাশ করে চাঁপাইনবাবগঞ্জে উচ্চশিক্ষা প্রসারের স্বার্থে বিশ্ববিদ্যালয়ের সার্র্বিক উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন। বক্তারা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমে শিক্ষক-অভিভাবক-ছাত্র সম্পর্ক সুদৃঢ় করতে ভবিষ্যতে এ ধরনের অনুষ্ঠান আয়োজনের ধারাবাহিকতা বজায় রাখার পরামর্শ প্রদান করেন।

সভাপতির বক্তব্যে উপাচার্য শ্রদ্ধার সাথে বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব মোঃ নজরুল ইসলাম মজুমদার, ভাইস-চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল মান্নান এমপি, এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়াসহ বিওটি-র অন্যান্য সম্মানিত সদস্যবৃন্দের অবদানের কথা উল্লেখ করেন।

তিনি বলেন স্বতন্ত্র শিক্ষা কার্যক্রমে গবেষণাধর্মী এই বিশ্ববিদ্যালয়টি মানসম্পন্ন উচ্চশিক্ষা প্রদানে দৃঢ় প্রতিজ্ঞ। তিনি বিশ্ববিদ্যালয়টির প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যবধি উচ্চ শিক্ষার এ অগ্রযাত্রায় অভিভাবকদের অবদানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বিশ্ববিদ্যালয়টিকে জাতীয় এবং আন্তর্জাতিক পরিমন্ডলে প্রতিষ্ঠা লাভে সকলের সহযোগিতা কামনা করেন। সর্বোপরি দেশের বর্তমান পরিস্থিতিতে শিক্ষাঙ্গণে সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গিবাদের বিরুদ্ধে সকলকে সজাগ থাকার আহ্বান জানান।

পছন্দের আরো পোস্ট