সুষ্ঠু বিচারে প্রত্যক্ষদর্শীদের কাছে সাক্ষ্য আহ্বান কুবিতে

CU১ আগস্ট মধ্যরাতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) দুই পক্ষের সংঘর্ষে নিহত খালেদ সাইফুল্লাহ হত্যাকান্ডে বিশ্ববিদ্যালয় প্রশাসন কর্তৃক ঘটিত তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি সুষ্ঠু তদন্তের স্বার্থে ঘটনার সময় উপস্থিত বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের নিকট থেকে সাক্ষ্য বা বক্তব্য আহবান করেছে।

বিশ্ববিদ্যালয় গণসংযোগ অফিসের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায় যে, বৃহস্পতিবার (১১ আগস্ট) তদন্ত কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

Post MIddle

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সুষ্ঠু তদন্তের স্বার্থে যারা এ বিষয়ে সাক্ষ্য বা তথ্য দিতে চান তাদেরকে আগামী ১৭ আগস্ট থেকে ২৪ আগস্ট পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অফিস খোলা থাকা দিনগুলোতে প্রতিদিন সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত সময়ের মধ্যে তদন্ত কমিটির আহ্বায়ক ও বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর কুন্ডু গোপীদাসের অফিসে এসে সাক্ষ্য দেয়ার জন্য আহ্বান করা হয়েছে।

প্রসঙ্গত, আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মোমবাতি প্রজ্জলনকে কেন্দ্র করে দুই পক্ষের গুলাগুলিতে বিবিএ চূড়ান্ত বর্ষের ছাত্র, কাজী নজরুল ইসলাম হলের সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহ নিহত হন।

পছন্দের আরো পোস্ট